ঢাকাWednesday , 23 November 2022
  1. অপরাধ
  2. অভিনন্দন
  3. অর্থনীতি
  4. আইন ও বিচার
  5. আটক
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. কৃষি বার্তা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. চাকরি
  13. জাতীয়
  14. তথ্যপ্রযুক্তি
  15. দূর্ঘটনা
আজকের সর্বশেষ সবখবর

মাদ্রাসার ম্যানেজিং কমিটি নির্বাচনে বিক্ষিপ্ত সংঘর্ষ ভোট গ্রহণ স্থগিত

Link Copied!

মাদ্রাসার ম্যানেজিং কমিটি নির্বাচনে
বিক্ষিপ্ত সংঘর্ষ ভোট গ্রহণ স্থগিত

স্টাফ রিপোর্টার
মোঃ রবিউল ইসলাম আকন্দ

জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার কৃষ্ণনগর দাখিল মাদ্রাসা ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচনে দুই প্রার্থীর সমর্থকদের উপর হামলার ঘটনা ঘটেছে। ঘটনার পর ভোটারদের নিরাপত্তা ও আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির ঝুঁকি থাকায় নির্বাচন স্থগিত করেন ক্ষেতলাল উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ও প্রিজাইডিং অফিসার শফিউল্লাহ সরকার।

বুধবার ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচনের লক্ষ্যে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসে দুপুরে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। এতে ৯ জন সদস্যের মধ্যে মোট ৮ জন সদস্য তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। ভোট গ্রহণ চলাকালীন সময়ে দুই সভাপতি প্রার্থী আনোয়ার হোসেন ও বোরহান উদ্দীন এর সমর্থকদের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে শিক্ষা অফিসের সামনে মারপিটের ঘটনা ঘটে। এতে সভাপতি প্রার্থী বোরহান উদ্দীনের ছেলে মাসুদ রানা (জাহাঙ্গীর)আহত হয়। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। এ ঘটনায় ওই মাদ্রাসার সভাপতি নির্বাচনের ভোট গ্রহণ স্থগিত ঘোষণা করা হয়েছে।
সভাপতি প্রার্থী ও বড়তারা ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দীন বলেন, কৃষ্ণনগর দাখিল মাদ্রাসার সভাপতি নির্বাচনে আমার বিজয় নিশ্চিত বুঝতে পেরে ভোট গ্রহণ চলাকালে বহিরাগত কিছু ছেলেরা আমার ছেলে মাসুদ রানাকে মেরে আহত করে। এ বিষয়ে ক্ষেতলাল থানায় মামলার প্রস্তুতি চলছে।
অপরদিকে বর্তমান সভাপতি ও প্রার্থী আনোয়ার হোসেনকে তার মোবাইল ফোনে যোগাযোগ করা চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেন নি।
এ বিষয়ে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ও কৃষ্ণনগর দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটি নির্বাচনের প্রিজাইডিং অফিসার ছফিউল্লাহ সরকার বলেন, সভাপতি পদে দুই প্রার্থীর মধ্যে হট্টগোল সৃষ্টি হওয়ায় কমিটির সভাপতি নির্বাচন স্থগিত ঘোষণা করা হয়েছে।
ক্ষেতলাল থানা অফিসার ইনচার্জ (ওসি) জাহিদুল হক বলেন, মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচন নিয়ে মারামারি সংক্রান্ত কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।