ঢাকাসোমবার , ১০ জুন ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

মার্চ/২০২৪ মা‌সে খুলনা রেঞ্জের ”শ্রেষ্ঠ থানা” হিসেবে অফিসার ইনচার্জ

Link Copied!

মো আবু বক্কার: সাতক্ষীরা সদর উপজেলা প্রতিনিধি :
রেঞ্জ ডিআইজি’র কার্যালয়, খুলনা’র কনফারেন্স রুমে অদ্য ১০ জুন ২০২৪ খ্রিঃ তারিখে খুলনা রেঞ্জের অভিভাবক সম্মানিত ডিআইজি জনাব মঈনুল হক বিপিএম (বার), পিপিএম মহোদয়ের সভাপতিত্বে মে/২০২৪ মাসের অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত অপরাধ পর্যালোচনা সভায় মার্চ ও এপ্রিল/২০২৪ মাসের তদন্ত ও অপরাধ দমন কর্মকান্ড পর্যালোচনায় খুলনা রেঞ্জের “শ্রেষ্ঠ জেলা”- পুলিশ সুপার, সাতক্ষীরা জেলা মহোদয়, “শ্রেষ্ঠ সার্কেল”- জনাব মীর আসাদুজ্জামান বিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), সাতক্ষীরা জেলা, “শ্রেষ্ঠ থানা”- সদর থানা, সাতক্ষীরা ,”শ্রেষ্ঠ এসআই” এসআই(নি:) সাইফুল ইসলাম, সাতক্ষীরা থানা,সাতক্ষীরা।

উক্ত অপরাধ পর্যালোচনা সভায় মার্চ/২০২৪ মাসের তদন্ত ও অপরাধ দমন কর্মকান্ড পর্যালোচনায় খুলনা রেঞ্জের “শ্রেষ্ঠ থানা” নির্বাচিত হওয়ায় খুলনা রেঞ্জের সম্মানিত ডিআইজি জনাব মঈনুল হক বিপিএম (বার), পিপিএম মহোদয় সাতক্ষীরা থানার সুযোগ্য অফিসার ইনচার্জ জনাব মোঃ মহিদুল ইসলাম কে সম্মাননা প্রদান ক‌রেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST