ঢাকাWednesday , 14 December 2022
  1. অপরাধ
  2. অভিনন্দন
  3. অর্থনীতি
  4. আইন ও বিচার
  5. আটক
  6. আত্মহত্যা
  7. আন্তর্জাতিক
  8. আর্থিক সহায়তা
  9. আলোচনা সভা
  10. আহত
  11. উদ্বোধন
  12. এক্সিডেন্ট
  13. ওয়াজ মাহফিল
  14. কৃষি বার্তা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

মিথ্যা উদ্দেশ্যে পনিত নিউজ করে সম্মান হানির চেষ্টা বান্দরবান টংকবতি

Link Copied!

মিথ্যা উদ্দেশ্যে পনিত নিউজ করে সম্মান হানির চেষ্টা বান্দরবান টংকবতি

কামরুল ইসলাম

শুক্রবার ৯ডিসেম্বর ২০২২ তারিখ দৈনিক সময়ের কাগজে একটি মিথ্যে উদ্দেশ্য পনিত নিউজ করে জাতির সামনে কিছু সম্মানিত লোকের সম্মান হানি করছে একটা অসাধু সিন্ডিকেট । এমনটাই দাবি করেছেন টংকাবতী সদর ইউনিয়নের চেয়ারম্যান প্রদীপ। এই বিষয়ে জানাযায় টংকাবতী বান্দরবানে’র একটি গুরুত্বপূর্ণ সড়ক যেই সড়কটিতে বর্ষা মৌসুমে জনদুর্ভোগের শেষ থাকে না
পাহাড়ের টিলা ভেঙ্গে রাস্তার উপর পরে যানবাহন চলাচলের ব্যাঘাত ঘটে।

চেয়ারম্যান প্রদীপ আরো বলেন চলাচলে
জনগণের যাতে সুবিধা হয়, এইজন্য, বান্দরবান জেলা পরিষদ থেকে অনুমোদন নিয়ে কাজ শুরু করেছি।

এদিকে ইউনিয়নের উন্নয়ন যারা সহ্য করতে পারে না যারা সব সময় জনগণের ক্ষতি করে করে আসছে তারা কিছু হলুদ সাংবাদিক দিয়ে আমার
নামে এবং গ্রামের নিরীহ মানুষের নামে পত্রিকায় মিথ্যা এবং উদ্দেশ্য পনিত নিউজ করে সম্মান হানি করছে শুধু তাই নয় জেলা পরিষদ বরাবর একখানা দরখাস্ত প্রেরণ করেছেন। এই দরখাস্তের কারণে হয়রানির শিকার হচ্ছে গ্রামের কিছু নিরীহ মানুষ কারণ যাদের নাম দরখাস্তে উল্লেখ করা হয়েছে তারা কোন সময় পাহাড় কাঁটার সঙ্গে যুক্ত ছিল না। এই মিথ্যা ও ভিত্তি হিন দরখাস্তে যাদের অভিযুক্ত করা হয়েছে তারা হচ্ছেন , মোহাম্মদ কামাল, আব্দুল আলম কোম্পানি যারা চরম্বা ইউনিয়নে সকলের কাছে সম্মানিত।
এই বিষয়ে কামালও আব্দুল আলম কোম্পানি বলেন আমাদের বিরুদ্ধে অপপ্রচার মিথ্যা অভিযোগ করেছে তদন্ত শেষ হলে, আমরা ওই হলুদ সাংবাদিকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করব।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।