ঢাকাThursday , 1 December 2022
  1. অপরাধ
  2. অভিনন্দন
  3. অর্থনীতি
  4. আইন ও বিচার
  5. আটক
  6. আত্মহত্যা
  7. আন্তর্জাতিক
  8. আর্থিক সহায়তা
  9. আলোচনা সভা
  10. আহত
  11. উদ্বোধন
  12. এক্সিডেন্ট
  13. ওয়াজ মাহফিল
  14. কৃষি বার্তা
  15. খুন
আজকের সর্বশেষ সবখবর

মেগা প্রকল্পের উদ্বোধনী অনুষ্ঠানে কান্দলে এমপি শামসুল হক এমপি

Link Copied!

মেগা প্রকল্পের উদ্বোধনী অনুষ্ঠানে কান্দলে এমপি শামসুল হক এমপি

কামরুল ইসলাম –

 

পটিয়ায় বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের ১১৫৮ কোটি ৩৬ লাখ টাকার মেগা প্রকল্পের উদ্বোধন করলেন এমপি শামসুল হক এমপি এই অনুষ্ঠানে বক্তব্যকালে হঠাৎ করে আবেগতাড়িত হয়ে কান্না করলেন হুইপ সামশুল হক চৌধুরী এমপি। গতকাল বুধবার বিকেলে তিনি এ প্রকল্পের কথা বলতে গিয়ে কান্না করেন। এসময় তাকে হাতে টিস্যু পেপার নিয়ে কয়েক বার চোখের পানি মুছতে দেখা যায়।

এমপি শামসুল হক এমপি বলেন, ২০০৮ সালের নবম জাতীয় সংসদ নির্বাচনের ৪ বছর পূর্র্বে জননেত্রী শেখ হাসিনা আমাকে ডেকে বললেন, সামশু তোমাকে নির্বাচন করতে হবে। নেত্রী আমাকে জনগণের সুখে দুঃখে পাশে থেকে কাজ করার নির্দেশ দেন। নেত্রীর এ কথা পালন করতে গিয়ে আমি পটিয়ার জনগণের জন্য, সাধারণ মানুষের জন্য কাজ করা শুরু করি। পটিয়া ছিল একটি উন্নয়ন বঞ্চিত এলাকা। ছিলনা রাস্তাঘাট, ছিলনা কোন উন্নয়ন। কৃষকদের পাশে সার ও অর্থ নিয়ে দাঁড়ানোর পর আমি ও আমার দলের অনেক নেতাকর্মীর উপর হামলা চালানো হয়। সার লুটপাট করা হয়, আমার গাড়ি ভাংচুর করা হয়। উল্টো আমাদের মামলার আসামি করা হয়। এর পর থেকে আমি পটিয়ার জনগণের পাশ থেকে বিন্দুমাত্র পিছ পা হইনি।

নবম জাতীয় সংসদ নির্বাচনে পটিয়ার দীর্ঘদিনের হারানো আওয়ামী লীগের আসনটি পুনরুদ্ধার হওয়ার পর থেকে পটিয়ার উন্নয়নে আমি নির্ঘুম কাজ করে যাচ্ছি। রাস্তাঘাট ব্রিজ কালভার্টসহ গ্রামীণ রাস্তাঘাটের ব্যাপক উন্নয়ন হয়েছে বর্তমান শেখ হাসিনা সরকারের আমলে। এ সরকারের আমলে পটিয়ায় ৬ হাজার কোটি টাকার উন্নয়ন হয়েছে। পাউবোর এ প্রকল্প বাস্তবায়িত হলে ৭ হাজার কোটি টাকারও বেশী উন্নয়ন এ সরকারের আমলে সম্পন্ন হবে।

প্রতিমন্ত্রীর জাহিদ ফারুক বক্তব্যের এক পর্যায়ে জনগণের উদ্দেশ্যে বলেন তোমরা এ নেতাকে (হুইপ) ছেড়ো না। হুইপ আমার পেছনে দীর্ঘ সময় ধরে লেগে না থাকলে হয়তো এ প্রকল্প বাস্তবায়ন হতো না। আপনারা একজন যোগ্য এমপি পেয়েছেন। এ নেতাকে ছাড়লে আপনারা উন্নয়ন বঞ্চিত হবেন

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।