ঢাকাবৃহস্পতিবার , ২৩ মে ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

মোটরসাইকেল দুর্ঘটনায় কলেজ শিক্ষার্থী নিহত -১, আহত- ১

মকবুল হোসেন, ময়মনসিংহ জেলা প্রতিনিধি
মে ২৩, ২০২৪ ১০:৩১ পূর্বাহ্ণ
Link Copied!

মোটরসাইকেল দুর্ঘটনায় কলেজ শিক্ষার্থী নিহত -১, আহত- ১

মকবুল হোসেন, ময়মনসিংহ জেলা প্রতিনিধি :

ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় মোটরসাইকেল আরোহী কলেজ শিক্ষার্থী দুর্ঘটনায় আল মামুন রাব্বি (১৮)নামে নিহত হয়েছে ও গুরুতর আহত হয়েছে অপর মোটরসাইকেল আরোহী শিক্ষার্থী আরাফাত (১৮)।

আজ ২২শে মে বুধবার সকাল ১১ঃ০০ টায় গফরগাঁও-আমলীতলা সড়কের পুকুরিয়া বাজার সংলগ্ন ময়নার মোড় নামক এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায় ঘটনার দিন আজ বুধবার সকালে বাড়ি হতে রাব্বি ও তার বন্ধু আরাফাতের মোটরসাইকেল করে কোচিং ক্লাস করার উদ্দেশ্যে কলেজে যাওয়ার পথে গফরগাঁও- আমলীতলা সড়কে পুখুরিয়া বাজার সংলগ্ন ময়নারমোড় এলাকায় পিছন দিক থেকে আসা দ্রুতগামী একটি লড়ি গাড়ি মোটরসাইকেলকে চাপা দিয়ে দ্রুত চলে যায়। এতে রাব্বি গুরুতর আঘাতপ্রাপ্ত হলে স্থানীয়রা উদ্ধার করে গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। অপর আরোহী কে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত রাব্বি গফরগাঁও উপজেলার রসুলপুর ইউনিয়নের সান্দিয়াইন গ্রামের প্রবাসী চাঁন মিয়ার ছেলে। নিহত রাব্বি গফরগাঁও আলতাফ গ্রন্দাজ ডিগ্রী কলেজের একাদশ শ্রেণীর শিক্ষার্থী। নিহত রাব্বি সালটিয়া ইউনিয়নের রৌহা নামাপাড়া গ্রামে মামার বাড়ি থেকে কলেজে পড়াশুনা করতো।অপর মোটরসাইকেল আরোহী আহত আরাফাত রৌহা নামাপাড়া গ্রামের বাসিন্দা।

পুলিশ সূত্রে জানা যায় নিহতের লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে।এখনো কোনো মামলা দায়ের করা হয়নি বলে জানা যায়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST