ঢাকাThursday , 24 November 2022
  1. অপরাধ
  2. অভিনন্দন
  3. অর্থনীতি
  4. আইন ও বিচার
  5. আটক
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. কৃষি বার্তা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. চাকরি
  13. জাতীয়
  14. তথ্যপ্রযুক্তি
  15. দূর্ঘটনা
আজকের সর্বশেষ সবখবর

ময়মনসিংহের ফুলপুরে চিরকুট লিখে চাদা দাবি ২ যুবক গ্রেফতার

Link Copied!

ময়মনসিংহের ফুলপুরে চিরকুট লিখে চাদা দাবি ২ যুবক গ্রেফতার

জুয়েল রানা বিশেষ প্রতিনিধি ময়মনসিংহ ফুলপুর

ময়মনসিংহের ফুলপুরে তামিল ছবি দেখে রপ্ত করা কৌশলে চিরকুট লিখে চাঁদা দাবি করে হত্যার হুমকি দেওয়ার ঘটনায় দুই যুবকে গ্রেফতার করেছে ফুলপুর থানার পুলিশ।

বুধবার ২২ অক্টোবর উপজেলার ভাইটকান্দি বাজার থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃতরা হলেন ফুলপুর উপজেলার ৩নং ভাইটকান্দি ইউনিয়নের ভাইটকান্দি গ্রামের আব্দুল মুন্নাছের ছেলে দেলোয়ার হোসেন এবং একই গ্রামের মোঃ আবুল হোসেন ছেলে মোঃ আকাশ মিয়া।

জানা যায়,ভুক্তভোগী ফুলপুর উপজেলা ৩নং ভাইটকান্দি ইউনিয়নের সখল্যা গ্রামের অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক মোঃ ইদ্রিছ আলী (৬২)গত ৩ সেপ্টেম্বর ঘরের দরজায় একটি বক্সে দেখতে পায়,অবসরপ্রাপ্ত মোঃ ইদ্রিস আলী,বক্স খুলতেই মিলে একটি চিরকুট,১০ লাখ টাকা চাঁদা দিতে হবে নাহলে পরিবারের যে কাউকে অপহরণ করা হবে চিঠিতে উল্লেখ করে।

এরপর ৯ অক্টোবর আবারো দ্বিতীয় চিরকুট এবার দাবি ৫০ হাজার টাকা সাথে ফোন নাম্বার ০১৯৬৮০৬২৪**।এরপর আবার তৃতীয় চিরকুট ২৫ অক্টোবর এবার হুমকি ২৭ অক্টোবরের মধ্যে টাকা না দিলে খুন করে গুম করা হবে।

এরপর শিক্ষক ইদ্রিস আলী চিরকুটে দেওয়া নাম্বারে মাত্র ৪০ টাকা বিকাশ করে বিস্তারিত জানিয়ে গত ২৯ অক্টোবর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন জিডি নং ১৪১৭।

ফুলপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন বলেন,প্রাথমিক জিজ্ঞাসাবাদে এই দুই যুবক তামিল ছবি দেখে এই চাঁদার কৌশল শিখেছে বলে জানিয়েছে।বুধবার তাদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

আপনার সন্তান কাদের সাথে মিশে সে বিষয়ে সতর্ক থাকতে এবং সন্ধ্যা হলেই সন্তানকে ঘরে ফেরার তাগিদ দিতে প্রত্যেক বাবা-মায়ের প্রতি আহ্বান জানান তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।