ঢাকাশুক্রবার , ৩ নভেম্বর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল

যশোরে মণিহার মোড়ে বাসে আগুন

দিপু মন্ডল জেলা-প্রতিনিধি যশোর
নভেম্বর ৩, ২০২৩ ১:০১ পূর্বাহ্ণ
Link Copied!

যশোরে মণিহার মোড়ে বাসে আগুন

দিপু মন্ডল জেলা-প্রতিনিধি যশোর

আজ রাত আনুমানিক ১০ টা ৪০ মিনিটের দিকে যশোর শহরের মনিহার এলাকায় পরিবহন শ্রমিক সমিতি অফিসের অদুরে একটি বাসে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। ঘটনার পরপরই খবর পেয়ে যশোরের ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স ঘটনাস্থলে এসে আগুন নেভানোর চেষ্টা করে। তবে বাসটির বেশিরভাগ অংশ ভস্মিভূত হয়ে গেছে। রাত আনুমানিক এগারোটা ১০ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আসে। এদিকে বাসে অগ্নিকাণ্ডের সংবাদে যশোরের অতিরিক্ত পুলিশ সুপার অপরাধ এন্ড অবস মোহাম্মদ বেলাল হোসাইন ঘটনাস্থলে আসেন। এ ব্যাপারে তিনি আরও অফিসারদের সাথে নিয়ে খোঁজখবর নিচ্ছেন। তবে আগুন কি কারনে লাগল বা আগুন লাগিয়ে থাকলে কারা লাগিয়েছে এখনো তা পরিষ্কার নয়। অগ্নিকান্ডের ঘটনায় ঘটনাস্থলে এখন রাত সাড়ে ১১ টা পর্যন্ত পুলিশের কর্মকর্তারা এবং ফায়ার সার্ভিস কর্মীরা অবস্থান করছেন।
অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ বেলাল হোসাইন জানিয়েছেন , এ ব্যাপারে খোঁজখবর নেয়া হচ্ছে। কোন নাশকতাকারী ঘটনা ঘটালে অবশ্যই প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। এ ব্যাপারে মনিহার এলাকার শ্রমিক নেতৃবৃন্দের সাথে পুলিশ কর্মকর্তারা কথা বলছেন।
এ ব্যাপারে শ্রমিক নেতা হারুনর রশিদ ফুলু ইঙ্গিত দিয়েছেন হরতাল অবরোধকারী নাশতাকারী চক্র এই ঘটনা ঘটাতে পারে। তারা এই আগুন সন্ত্রাস করে ভয়াবহতার জানান দিচ্ছে। শ্রমিক ও পরিবহন সেক্টরে আগুন সন্ত্রাস করে নৈরাজ্য করার চেষ্টা করা হয়েছে
বিগত সময়ে করেছে ওই চক্রটি। শ্রমিক নেতৃবৃন্দ এ বিষয়ে সতর্ক অবস্থানে থেকে তা মোকাবেলা করবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST