ঢাকাWednesday , 25 January 2023
  1. অপরাধ
  2. অভিনন্দন
  3. অর্থনীতি
  4. আইন ও বিচার
  5. আটক
  6. আত্মহত্যা
  7. আন্তর্জাতিক
  8. আর্থিক সহায়তা
  9. আলোচনা সভা
  10. আহত
  11. উদ্বোধন
  12. এক্সিডেন্ট
  13. ওয়াজ মাহফিল
  14. কৃষি বার্তা
  15. খুন
আজকের সর্বশেষ সবখবর

রংপুরে ভালবাসা মেনে নেওয়ায় মেয়ের প্রেমিকে হাতে খুন হলেন বাবা

Link Copied!

রংপুরে ভালবাসা মেনে নেওয়ায় মেয়ের প্রেমিকে হাতে খুন হলেন বাবা

এএস নুসরাত জাহান খুশি,
রংপুর প্রতিনিধি।

রংপুরের পীরগাছায় প্রেম মেনে না নেওয়ায় মেয়ের প্রেমিকের হাতে খুন হলেন নওশাদ আলী (৫৫) নামের এক ব্যক্তি। মেয়ের প্রেম মেনে না নেওয়ায় তাকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে প্রেমিক আব্দুল করিমের বিরুদ্ধে। ২৫ জানিুয়ারি সকালে রংপুর-সুন্দরগঞ্জ আঞ্চলিক মহাসড়কে পীরগাছা উপজেলার কৈকুড়ি ইউনিয়নের ইছলারহাটের চেংটুর ব্রিজ সংলগ্ন এলাকায় নওশাদ আলীকে পিটিয়ে খুন করা হয়।
নিহত নওশাদ আলী রংপুরের মিঠাপুকুর উপজেলার মির্জাপুর ইউনিয়নের কাচারিবাজার এলাকার আবুল কাশেমের ছেলে।
পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, নওশাদ আলীর কিশোরী মেয়ের সঙ্গে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার রামধন এলাকার ওসমান গণির ছেলে আব্দুল করিমের প্রেমের সম্পর্ক চলছিল। একপর্যায়ে ওই কিশোরীকে নিয়ে পালিয়ে যান আব্দুল করিম। এ ঘটনায় মেয়েকে অপহরণের অভিযোগে আব্দুল করিমকে আসামি করে মিঠাপুকুর থানায় মামলা করেন মেয়ের বাবা নওশাদ আলী। ওই মামলায় পুলিশ কিশোরীকে উদ্ধারসহ করিমকে গ্রেফতার কওে জেল হাজতে পাঠায়। তিন মাস হাজতবাসের পর জামিনে ছাড়া পান প্রেমিক আব্দুল করিম। খবর পেয়ে আবারো তার বাড়িতে গিয়ে অবস্থান নেয় নওশাদ আলীর মেয়ে।
গতকাল বুধবার সকালে আব্দুল করিমের বাড়িতে গিয়ে মেয়েকে জোর করে সঙ্গে নিয়ে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন নওশাদ আলী। পথে পীরগাছা উপজেলার সীমান্তবর্তী ইছলারহাট বাজার এলাকার ব্রিজে পৌঁছলে নওশাদ আলীর পথরোধ করে বেধড়ক পিটুনি দেন আব্দুল করিম। সেখানে নওশাদ আলী গুরুতর অসুস্থ হয়ে পড়লে স্থানীয় বাজারে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। এ সময় তার অবস্থার অবনিত হওয়ায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এসময় আব্দুল করিম পালিয়ে যান।
এ বিষয়ে পীরগাছা থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল মালেক বলেন, প্রেমঘটিত কারণে এমন ঘটনা ঘটেছে বলে জানা গেছে। নওশাদ আলীর মরদেহ ময়না তদন্তের জন্য বর্তমানে রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে আছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।