ঢাকাThursday , 22 December 2022
  1. অপরাধ
  2. অভিনন্দন
  3. অর্থনীতি
  4. আইন ও বিচার
  5. আটক
  6. আত্মহত্যা
  7. আন্তর্জাতিক
  8. আর্থিক সহায়তা
  9. আলোচনা সভা
  10. আহত
  11. উদ্বোধন
  12. এক্সিডেন্ট
  13. ওয়াজ মাহফিল
  14. কৃষি বার্তা
  15. খুন
আজকের সর্বশেষ সবখবর

রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে ৩২ নম্বর ওয়ার্ডের সাধারণ জনগণের প্রার্থী মোঃ শাহাদাৎ হোসেন

Link Copied!

রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে ৩২ নম্বর ওয়ার্ডের সাধারণ জনগণের প্রার্থী মোঃ শাহাদাৎ হোসেন

শহিদুল ইসলাম রংপুর জেলা প্রতিনিধি

আসন্ন ২৭ শে ডিসেম্বর রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে সৎ,নির্ভীক খেটে খাওয়া মানুষের পরম বন্ধু ৩২ নম্বর ওয়ার্ডের সাধারণ জনগনের কাউন্সিলর পদপ্রার্থী সমাজ সেবক মোঃ শাহাদৎ হোসেন টিফিন ক্যারিয়ার মার্কায় সকলের কাছে একজন সফল ও যোগ্য প্রার্থী ইতিমধ্যে মন কেড়ে নিয়েছেন।

স্থানীয়দের মতে,মোঃ শাহাদৎ হোসেন একজন সৎ, নির্ভীক,সাহসী ব্যক্তি। ৩২ নং ওয়ার্ডে তার বিকল্প প্রার্থী নেই, সকল গরিব অসহায় মানুষের পাশে দাড়িয়ে তাকে তার নিজ স্থান থেকে সাহায্য সহযোগীতা করাই তার মূল লক্ষ্য।
এলাকাবাসী ও প্রবীণ ব্যক্তিরা জানান, এলাকার যেকোনো সমস্যা ও গরিব দুঃখী অসহায় মানুষের পার্শ্বে যেকোনো সময় শাহাদৎ কে আমরা পাশে পাই।এমনকি শাহাদৎ হোসেন অত্যন্ত ভালো মানুষ
তার বিকল্প প্রার্থী ৩২ নম্বর ওয়ার্ডে এখনো আসে নাই।

কাউন্সিলর প্রার্থী মোঃ শাহাদৎ হোসেন দৈনিক মানবাধিকার প্রতিদিনকে জানাই জানান,আমি আশা করি এলাকার মানুষ আমাকেই নির্বাচিত করবেন আর আমি কাউন্সিলর নির্বাচিত হলে অবশ্যই আমাদের এই ৩২ নাম্বার ওয়ার্ডকে দূুর্নীতি ও মাদক মুক্ত, আধুনিক মডেল ওয়ার্ড হিসেবে পরিনিত করবো ইনশাআল্লাহ।আসন্ন ২৭ ডিসেম্বর সকলের ভোট প্রদানের মাধ্যমে টিফিন ক্যারিয়ার মার্কাকে জয়ী করবে ৩২ নং ওয়ার্ডের জন সাধারণ ।তাই আমি চাইবো ৩২ নং ওয়ার্ডবাসী সকলেই আপনাদের মূল্যবান ভোটটি প্রদান করে ৩২ নং ওয়ার্ডের উন্নয়ন করার সুযোগ করে দিবেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।