ঢাকাSunday , 11 February 2024
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আক্রান্ত
  9. আটক
  10. আত্মহত্যা
  11. আনন্দ মিছিল
  12. আন্তর্জাতিক
  13. আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
  14. আবহাওয়া
  15. আর্থিক সহোযোগিতা
আজকের সর্বশেষ সবখবর

রঙ্গনা সিনেমা দিয়ে ক্যামবাক শাবনূরের

বিনোদন ডেস্ক
February 11, 2024 4:05 pm
Link Copied!

রঙ্গনা সিনেমা দিয়ে ক্যামবাক শাবনূরের

বিনোদন ডেস্ক – নব্বই দশকরে ডাকসাইটে অভিনেত্রী শাবনূর। তরুণ নির্মাতা আরাফাত হোসাইনরে ‘রঙ্গনা’ সিনেমার মাধ্যমে ক্যামেরার সামনে আসতে যাচ্ছেন নন্দিত এই নায়িকা। শনিবার (১০ ফেব্রুয়ারি) এম এস ফিল্মের ব্যানারে নিমির্তব্য সিনেমাটির মহরত অনুষ্ঠিত হয়ছেে রাজধানীর ঢাকা ক্লাবে। এসময় শাবনূরকে নিয়ে আরও একটি নতুন সিনেমার ঘোষণা দেয়া হয়ছেে একই প্রযোজনা প্রতিষ্ঠান এবং একই নির্মাতার পক্ষ থেকে।

এখনো ভালোবাসি সিনেমার শুটিং শুরু হবে বলে নির্মাতা জানিয়েছেন।
তবে দুটি সিনেমো করেই থেমে থাকতে চান না শাবনূর। তিনি বলেন, এখানেই থেমে থাকবো না। পরপর কাজ করব। চেষ্টা করব একটির পর আরও কাজ করার। একটি কথা বলতে চাই কামব্যাক বলতে কিছু নাইে। শিণ্পীদের কখনো মরণ হয় না। শিণ্পীদের সারা জীবন বেচে থাকে তার কাজের মাধ্যমে। তাই আমার এই ফেরাকে কামব্যাক বলতে চাই না।
সিনেমাটির কাহিনি লিখেছেন নির্মাতা নিজেই। চিত্রনাট্য ও সংলাপ করছেনে তন্ময় মুক্তাদির। খুব তারাতারি সিনেমাটির শুটিং শুরু হবে।র্বতমানে চলছে শুটিংয়ের প্রস্তুতি। দুই ঈদ এর এক ঈদে সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।