ঢাকাSaturday , 24 December 2022
  1. অপরাধ
  2. অভিনন্দন
  3. অর্থনীতি
  4. আইন ও বিচার
  5. আটক
  6. আত্মহত্যা
  7. আন্তর্জাতিক
  8. আর্থিক সহায়তা
  9. আলোচনা সভা
  10. আহত
  11. উদ্বোধন
  12. এক্সিডেন্ট
  13. ওয়াজ মাহফিল
  14. কৃষি বার্তা
  15. খুন
আজকের সর্বশেষ সবখবর

রসিক নির্বাচনের দায়িত্বপ্রাপ্ত প্রিজাইডিং অফিসারদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

Link Copied!

রসিক নির্বাচনের দায়িত্বপ্রাপ্ত প্রিজাইডিং অফিসারদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

এম হামিদুর রহমান লিমন,রংপুর ব্যুরো প্রাধানঃ

২২ ডিসেম্বর ২০২২ খ্রি. ০৯:৩০ ঘটিকায় রংপুর সরকারি কলেজ অডিটোরিয়ামে রংপুর সিটি করপোরেশন সাধারণ নির্বাচন ২০২২ উপলক্ষে প্রিজাইডিং অফিসারগণের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

রংপুর সিটি করপোরেশন সাধারণ নির্বাচন ২০২২ এর রিটার্নিং অফিসার মোঃ আব্দুল বাতেন এর সভাপতিত্বে উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাশেদা সুলতানা, মাননীয় নির্বাচন কমিশনার, বাংলাদেশ নির্বাচন কমিশন।

বিশেষ অতিথি হিসেবে রংপুর মেট্রোপলিটন পুলিশ এর প্রতিনিধিত্ব করেন সম্মানিত পুলিশ কমিশনার নুরেআলম মিনা বিপিএম (বার), পিপিএম।

বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন রংপুর বিভাগীয় কমিশনার মোঃ সাবিরুল ইসলাম; নির্বাচন কমিশন সচিবালয় (আইন অনুবিভাগ) এর যুগ্ম সচিব মোঃ মাহবুবার রহমান সরকার; নির্বাচন ব্যবস্থাপনা-১ বিভাগের যুগ্ম সচিব (চলতি দায়িত্বে) মোঃ শাহেদুন্নবী চৌধুরী; রংপুর জেলা প্রশাসক ড. চিত্রলেখা নাজনীন ও আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা, রংপুর জি. এম. সাহাতাব উদ্দিন।

এ সময় রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মহোদয় নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষতার সহিত সম্পন্নের লক্ষ্যে বিভিন্ন বিভাগের সাথে সমন্বয়পূর্বক নির্বাচনে সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে মর্মে উল্লেখ করেন। এ প্রেক্ষিতে তিনি প্রিজাইডিং অফিসারদের নির্ভয়ে দায়িত্ব পালনের আহবান জানান।

প্রধান অতিথি মহোদয়ও নির্বাচনকে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে স্বচ্ছতা ও পেশাদারিত্বের সাথে নির্ভয়ে প্রিজাইডিং অফিসারদের নির্বাচনী দায়িত্ব পালনের জন্য আহবান জানান। একই সাথে নির্বাচনের সাথে সংশ্লিষ্ট সকলকে সুষ্ঠু নির্বাচনী পরিবেশ নিশ্চিতের জন্য নির্দেশনা প্রদান করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।