ঢাকাWednesday , 23 November 2022
  1. অপরাধ
  2. অভিনন্দন
  3. অর্থনীতি
  4. আইন ও বিচার
  5. আটক
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. কৃষি বার্তা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. চাকরি
  13. জাতীয়
  14. তথ্যপ্রযুক্তি
  15. দূর্ঘটনা
আজকের সর্বশেষ সবখবর

রাজনীতিতে ব্যর্থ হয়ে বিএনপি অপপ্রচারে লিপ্ত-ডাবলু সরকার

Link Copied!

রাজনীতিতে ব্যর্থ হয়ে বিএনপি অপপ্রচারে লিপ্ত-ডাবলু সরকার

মোঃ মেহেদী হাসান, রাজশাহীঃ

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের চলমান কার্যক্রম জনগণের সামনে তুলে ধরা ও বিএনপি’র দেশবিরোধী অপরাজনীতির প্রতিবাদে ৩০ (উত্তর) নং ওয়ার্ড আওয়ামী লীগের কর্মী সভা হয়।

বুধবার ২৩ নভেম্বর সন্ধ্যা ৬টায় বুধপাড়া জিয়া স্কুল প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় ৩০ (উত্তর) নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি রাব্বেল হোসেন এর সভাপতিত্বে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার। সঞ্চালনা করেন ৩০ (উত্তর) নং ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আব্দুল হান্নান। এ সময় আরো বক্তব্য রাখেন অত্র ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও ওয়ার্ডের অন্তর্গত মহল্লা কমিটি সমূহের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ।

সভায় মোঃ ডাবলু সরকার বলেন, রাজপথের রাজনীতিতে ব্যর্থ হয়ে বিএনপি অপপ্রচারের রাজনীতিতে লিপ্ত হয়েছে। বিএনপিকে দাঁতভাঙ্গা জবাব দিতে হলে আমাদেরকে রাজপথে থাকতে হবে। আমরা বাংলাদেশ আওয়ামী লীগের নেতৃত্বে রাজপথে এই অপরাজনীতির মোকাবিলা করবো। বাংলাদেশ আওয়ামী লীগ এই দেশের মা-মাটির সংগঠন। জনগণকে সাথে নিয়ে রাজপথে থেকে আমরা এই অপরাজনীতির মোকাবিলা করবো।

তিনি আরো বলেন, বিএনপি’র এই রাজনীতি থেকে জনগণ মুখ ফিরিয়ে নিয়েছে। দেশরত্ন শেখ হাসিনা’র নেতৃত্বে বাংলাদেশের মানুষ আজ ঐক্যবদ্ধ। তারা উন্নয়ন চায়।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের যুগ্ম সম্পাদক আহ্সানুল হক পিন্টু, সাংগঠনিক সম্পাদক মীর ইসতিয়াক আহমেদ লিমন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রবিউল আলম রবি, শ্রম সম্পাদক আব্দুস সোহেল, উপ-দপ্তর সম্পাদক পংকজ দে, উপ-প্রচার সম্পাদক সিদ্দিক আলম, সদস্য জহির উদ্দিন তেতু, আশরাফ উদ্দিন খান, জয়নাল আবেদীন চাঁদ, বোয়ালিয়া (পূর্ব) থানা আওয়ামী লীগ দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম সানি, মহানগর শ্রমিক লীগের অর্থ বিষয়ক সম্পাদক আফজাল হোসেন, ৩০ (দক্ষিন) নং ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক খলিলুর রহমান সহ ৩০ (উত্তর) নং ওয়ার্ড আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দ।

##

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।