ঢাকামঙ্গলবার , ২০ জুন ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

রাণীশংকৈলে অবৈধভাবে ব্রিজের নালা বন্ধ করে মাটি ভরাট করছে ভুমি দস্যুরা

Link Copied!

রাণীশংকৈলে অবৈধভাবে ব্রিজের নালা বন্ধ করে মাটি ভরাট করছে ভুমি দস্যুরা

মোঃ আব্দুল জব্বার রাণীশংকৈল ( ঠাকুরগাঁও) প্রতিনিধি:

ঠাকুরগাঁও জেলা রাণীশংকৈল উপজেলার নেকমরদ রোড সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সংলগ্ন হাই রোডের পূর্বপাশে অবৈধভাবে রাতের আঁধারে মাটি ভরাট করছে রাণীশংকৈল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সেকলো ডাক্তার সাইদুর রহমান সোহাগ।

কিন্তু এই বিষয়ে মুঠোফোনে তার সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন আমাকে সহকারী ভূমি কমিশনার শ্রী ইন্দ্রজিৎ সাহা নিষেধ করলে আমি আর সেখানে মাটি ভরাট করিনি সেখানে রাণীশংকৈল উপজেলা নির্মাণ শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ সুমন পাটওয়ারী ও রং মিস্ত্রি আলামিন মাটি ভরাট করছে।

তার কথার পরিপেক্ষিতে রং মিস্ত্রি আলামিনকে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন আমি ও সুমন চা দোকান করার জন্য মাটি ভরাট করেছি।
আজ ২০/০৬/২৩ ইং তারিখে সকাল ১১ ঘটিকার সময় রাতে ভরাট করা মাটি সকাল বেলা সমান করার সময় রাণীশংকৈল উপজেলা সহকারী ভূমি কমিশনার শ্রী ইন্দ্রজিৎ সাহা ঘটনা স্থলে উপস্থিত হয়ে মাটি ভরাট কাজ বন্ধ করেন। সরজমিনে গিয়ে জানা যায় উক্ত জমি ১ নং খাস খতিয়ানের সম্পত্তি কিন্তু কিছু এলাকার ভুমি দস্যুরা রাতের অন্ধকারে মাটি ভরাট করে ঘর নির্মাণ ও রিং সালাবের ব্যবসা করছে। উক্ত জমি সন্ধ্যারই মৌজায় অবস্থিত তার পার্শ্ববর্তী মহলবাড়ি মৌজার জমি। কিন্তু দীর্ঘদিনের হাইও রাস্তার পাশে একটি কালভার্ট ব্রিজ রয়েছে কিন্তু এলাকার ভুমি দস্যুরা রাতের অন্ধকারে মাটি ভরাট করে পানি পারাপারের রাস্তা বন্ধ করে দিয়েছে এতে এলাকাবাসী মনে করে এর কারনে প্রচুর বৃষ্টিপাত হলে জলবদ্ধতা সৃষ্টি হতে পারে এবং জনদুর্ভোগ সৃষ্টি হতে পারে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।