ঢাকাবুধবার , ২০ সেপ্টেম্বর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল

রানীশংকৈলের আলশিয়া ভকরগাঁও হাটে অবৈধ স্থাপনায় ভরপুর

Link Copied!

 

মোঃ আব্দুল জব্বার রানীশংকৈল( ঠাকুরগাঁও)প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলার অন্তর্গত ২নং নেকমরদ ইউনিয়নের ৮নং ওয়ার্ডের আলশিয়া ভকরগাঁও হাটে অবৈধ স্থাপনা ও হাটের নামে সমিতি তৈরি করে চলছে সুদের ব্যবসা।
গত ১৪/০৯/২৩ ইং তারিখে উক্ত হাটের ইজারাদার মোঃ শাহরিয়ার আজম(ভুট্টু) এই বিষয়ে রানীশংকৈল উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহরিয়ার রহমানের কাছে একটি লিখিত অভিযোগ করেন।
অভিযোগের ভিত্তিতে সরজমিনে গিয়ে দেখা যায় আলশিয়া ভকরগাঁও হাটটি ২২শতক জমির উপর অবস্থিত। উক্ত হাটে ৩৫টি আধা পাকা দোকান ঘর আছে তার মধ্যে ১৫টি দোকান ঘর ৫বছর যাবত বন্ধ আছে এবং ইজারাদারকে কোন ইজারা দেয় না। হাটের জমিতে অবৈধভাবে দখল করা ৫টি দোকান ঘর বিক্রয় করেছেন অবৈধ দখলকারীরা।
হাটের ইজারাদার মোঃ শাহরিয়ার আজম ভুট্টুর সাথে কথা হলে তিনি বলেন প্রতি রবিবার সন্ধ্যা ৭ টা হলে মোঃরাসেল পিতা মোঃ আমিন ও তরিকুল ইসলাম পিতা মোঃ জাফর উভয়ের সাং আলশিয়া ভকরগাঁও তাঁরা আলশিয়া ভকরগাঁও হাটের নামে সমিতি করে এলাকার মানুষকে অধিক সুদে ঋণ দেয় এবং প্রতি সপ্তাহে তাদের কাছ থেকে কিস্তি আদায় করে কেউ কিস্তি দিতে ব্যর্থ হলে তাদের সাথে খুব খারাপ ব্যবহার করে। আর বাজারে কোন ব্যাবসায়িক এবং এলাকার কৃষক কোন মালামাল বিক্রি করতে আসলে মালামাল রাখার জায়গা পায় না এতে তাঁরা অন্য হাটে মালামাল বিক্রির জন্য নিয়ে যায় এতে আমি হাট ইজারা নিয়ে ক্ষতিগ্রস্ত হচ্ছি তাই আমি প্রশাসনের কাছে দৃষ্টি আকর্ষণ করছি এই হাটের অবৈধভাবে থাকা ঘরগুলো উচ্ছেদ করে হাটটি সঠিকভাবে আমি যেন পরিচালনা করতে পারি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST