ঢাকাশনিবার , ৭ অক্টোবর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

রানীশংকৈলে ৪২ নং লেহম্বা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষিকার বিরুদ্ধে বিদ্যালয় ফাঁকি দেওয়ার অভিযোগ

Link Copied!

রানীশংকৈলে ৪২ নং লেহম্বা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষিকার বিরুদ্ধে বিদ্যালয় ফাঁকি দেওয়ার অভিযোগ

মোঃ আব্দুল জব্বার রানীশংকৈল (ঠাকুরগাঁও)প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলার৪নং লেহেম্বা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ৪২ নং লেহেম্বা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকগণ দীর্ঘদিন ধরে স্কুল ফাঁকি দিয়ে চলছে, এই শিক্ষকদের স্কুল ফাঁকি দেওয়ার কথা এলাকাবাসী ও স্কুলের অভিভাবকগণ বিভিন্ন স্থানীয় নেতার কাছে অভিযোগ করলেও কোনো পদক্ষেপ নেওয়া হয়নি বলে জানিয়েছেন এলাকাবাসী । গত ৪ অক্টোবর রোজ মঙ্গলবার দুপুর১টার সময়উ পার হলেও স্কুলে শিক্ষক না থাকায় প্রাথমিক বিদ্যালয়ের পিয়ন কে শিক্ষকদের উপস্থিতির কথা জিজ্ঞাসা করা হলে সে কথা বলতে চান নি। পরে ২টার সময় স্কুলে এক শিক্ষকা উপস্থিত হন। উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষক লুতফার সাথে মোঠো ফোনে একাধিকবার যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি। সহকারী শিক্ষিকা মৌসুমির সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি ছুটিতে আছি ।

এ বিষয়ে এলাকাবাসী বলেন,

৪২ নং লেহেম্বা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক যথাসময়ে উপস্থিত না থাকায় রানীশংকৈল উপজেলার শিক্ষা অফিসার আঃ রহিম এর কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন,বিয়টি আমরা শুনেছি এবং তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিব।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।