ঢাকাসোমবার , ১০ জুন ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

রায়পুরে ০৭ আসামী গ্রেফতার

আশরাফুল আলম জীবন,রায়পুর লক্ষীপুর:
জুন ১০, ২০২৪ ১০:৪৮ অপরাহ্ণ
Link Copied!

রায়পুরে ০৭ আসামী গ্রেফতার

আশরাফুল আলম জীবন,রায়পুর লক্ষীপুর:

লক্ষীপুরের রায়পুরে আজ এক বিশেষ অভিযান পরিচালনা করে ০১ (এক) বছরের জিআর সাজা প্রাপ্ত আসামী রুবেল, ২০ (বিশ) পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী মোঃ আজাদ মিয়া, নারী শিশু নির্যাতন মামলার আসামী মুন্না, গন ধর্ষণ মামলার আসামী হেলাল এবং অন্যান্য কারণে ০৩ জন আসামীসহ সর্বমোট ০৭ জন আসামী গ্রেফতার।

দায়িত্বরত অফিসার বলেন, জেলার পুলিশ সুপার জনাব মোহাম্মদ তারেক বিন রশিদ পিপিএম এর সার্বিক দিক নির্দেশনায় রায়পুর থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ ইয়াছিন ফারুক মজুমদার এর নেতৃত্বে এসআই (নিঃ)/ মাহমুদুল হাসান ইরফান, এসআই (নিঃ)/ হায়াত উল্লাহ, এসআই (নিঃ)/ আব্দুল মান্নান, এসআই (নিঃ)/ নুরুল ইসলাম, এএসআই (নিঃ)/ রবিউল আলম, সঙ্গীয় ফোর্সসহ রায়পুর থানা এলাকায় অভিযান পরিচালনা করে ০১ (এক) বছরের জিআর সাজা প্রাপ্ত আসামী রুবেল, ২০ (বিশ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী মোঃ আজাদ মিয়া, নারী শিশু নির্যাতন মামলার আসামী মুন্না, গনধর্ষণ মামলার আসামী হেলাল এবং অন্যান্য কারণে ০৩ জন আসামীসহ সর্বমোট ০৭ জন আসামী গ্রেফতার করা হয়।

গ্রেফতার পরবর্তী আসামীদেরকে বিধি মোতাবেক আদালতে সোপর্দ করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST