ঢাকাবৃহস্পতিবার , ২২ জুন ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

লোহাগাড়ার মুরগির বাজারে মুরগি কিনতে গিয়ে নির্যাতনের শিকার গ্রাহক

কামরুল ইসলাম চট্রগ্রাম
জুন ২২, ২০২৩ ৯:২২ অপরাহ্ণ
Link Copied!

লোহাগাড়ার মুরগির বাজারে মুরগি কিনতে গিয়ে নির্যাতনের শিকার গ্রাহক

কামরুল ইসলাম চট্টগ্রাম

ধনী হোক আর গরীব হোক তাদের পরিচয় তারা গ্রাহক আর বর্তমানে তারা লোহাগাড়া সদরে অবস্থিত মুরগির দোকান গুলোতে মুরগী ক্রয় করতে গেলে তাদের বিভিন্ন ভাবে হয়রানি করা হয়। এই হয়রানির প্রতিবাদ করলে কোপালে জুটে মারদর। এই বিষয়ে জানতে গিয়ে জানাযায় গরিব অসহায় দিনমজুরাও মানুষ অথচ বুধবার লোহাগাড়া সদরের এক মুরগির দোকানে
মুরগিতে ওজনে কম দিয়েছে বিক্রেতা। ওজনে কম দেওয়াই এর প্রতিবাদ করায় অসাধু বিক্রেতা ধারালো দা দিয়ে আঘাত করে আহত করলো প্রতিবাদী গ্রাহক কে। প্রতিবাদী হলেন একজন দিনমজুর লেবার। তার বাড়ি হল আজিজ নগর,দিন মজুরি করে জীবিকা নির্বাহ করে। এই দিন মজুর বলেন তাকে মুরগির ওজনে কম দিলে সে প্রতিবাদ করে আর প্রতিবাদ করলে মুরগী বিক্রেতা ধরালো দায়ের আঘাতে তার পিঠে এবং ঘাড়ে গুরুতর ভাবে আহত করে এতে করে গ্রাহক রক্তাক্ত হয়।
এই খবর পেয়ে ছুটে আসে লোহাগাড়া শহর উন্নয়ন কমিটির সদস্য সচিব মিজান সাথে সাথে বিক্রেতাকে জনসম্মুখে এনে তার অন্যায়ের বিচার করা হয়। । বিক্রাতাকে জরিমানা করে এবং প্রথমবারের মতো ক্ষমা করা হয়। বিক্রেতা একজন প্রভাবশালী, । যত বড়ই প্রভাবশালী হোক না কেন অন্যায় করে বটতলী স্টেশনে কোনভাবে ক্রেতাদেরকে ঠকানো যাবে না বলে জানান মিজান , ঘটনার তারিখ ২১০৬-২৩ইং সকালে ঘটনা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।