ঢাকাশনিবার , ৩০ সেপ্টেম্বর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ ওসি রাশেদুল ইসলামের নেতৃত্বে চুনতী বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

কামরুল ইসলাম চট্রগ্রাম
সেপ্টেম্বর ৩০, ২০২৩ ৯:৪৪ অপরাহ্ণ
Link Copied!

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ ওসি রাশেদুল ইসলামের নেতৃত্বে চুনতী বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

কামরুল ইসলাম

অদ্য ৩০/০৯/২০২৩ ইংরেজি শনিবার সকাল ১১ টায় লোহাগাড়া উপজেলার সুনামধন্য চুনতি ইউনিয়ন পরিষদ কাযার্লয়ে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন:—
লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রাশেদুল ইসলাম ছিলেন ।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন :— চুনতি ইউনিয়ন পরিষদের বারবার সফল চেয়ারম্যান জনাব জয়নুল আবেদীন জন কোম্পানি সাহেব ।

অনুষ্ঠানের সঞ্চালনায় করেন -:–চুনতি পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ভারপ্রাপ্ত) কর্মকর্তা এস আাই জালাল উদ্দিন

ওসি রাশেদুল ইসলাম বলেন, আইন শৃংখলার উন্নয়ন ও অপরাধ নির্মূলে পুলিশের একার পক্ষে সম্ভব নয়, তাই এলাকার জনপ্রতিনিধি, সুশীল সমাজসহ এলাকার জনসাধারণকে সচেতন হওয়ার অনুরোধ জানিয়েছেন।

এবং সমাজের অসামাজিক কাজও অস্থিরতা বন্ধ করতে হবে। যদি কেউ সমাজে কে বা কাহারা অন্যায় করলে তাদেরকে আইনের আওতায় নিয়ে আসা হবে। আরো বলেন, আল্লাহর জন্য এবাদতের স্থান হল মসজিদে সেই মসজিদে কোন প্রকার অন্যায়ভাবে মিটিং, বৈঠক করা যাবেনা ।

ওসি রাশেদ লোহাগাড়া থানায় যোগদান করার পর থেকেই এলাকায় গরু চুরি বন্ধ করার চেষ্ঠা হইতে এবং কিশোর গ্যাংদের আটক করে আদালতে সৌপর্দ করেছেনএমনকি কোন ধরনের অন্যায় কারীদেরকে কোন প্রকার ছাড় দেওয়া হবে না জানিয়েছেন ।

ওসি রাশেদ আরো বলেন, থানায় সেবা নিতে নির্ভয়ে আসুন,কোন দালাল নিয়ে থানায় আসবে না। রাত্রী বেলায় রাস্তা-ঘাটে কোন প্রকার ছেলেদের ঘুরাফেরা করতে পারবেনা জানিয়েছেন । যেখানে কোন অঘটন ঘটলে, খবর পাওয়ার পরপরই তাৎক্ষণিক পুলিশ ফোর্স পাঠিয়েদেব । অবৈধ ভাবে কোন প্রকার জায়গা -জমি দখল করা যাবেনা ।

ওসি রাশেদ আরো বলেন, আপনাদের সহযোগিতা আমাদের একমাত্র কাম্য। আপনারা সঠিক তথ্য দিবেন তা গোপন থাকবে, তথ্য দিয়ে থানা পুলিশকে সাহায্য সহযোগীতা করুন । কারণ অপরাধ দমনে পুলিশের একা নির্মূল করা সম্ভব নয়। সকলের সহযোগীতা অতি প্রয়োজন । এলাকার যেকোন ঘটনার সঠিক তথ্য পেলে অপরাধীরা যত বড়ই শক্তিশালী হোক না কেন কাউকে ছাড় দেওয়া যাবেনা ।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন –চুনতি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বিশিষ্ট রাজনীতিবিদ শাহে আলম পল্টু, লোহাগাড়া উপজেলা তাঁতীলীগের আহবায়ক মোহাম্মদ নাছির উদ্দিন, চুনতি বাজার পরিচালনা কমিটির সেক্রেটারী খোরশেদ আলম,লোহাগাড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের অর্থ,সম্পাদক মোহাম্মদ কামাল উদ্দিন ,চুনতি ইউপি সদস্য মোহাম্মদ মনিরুল মাবুধ রয়েল,মোঃ এনতেজার হোসেন, জানে আলম,মোহাম্মদ জাফর আলম, তৈয়ব উল্যাহ,শাহ আলম , তালিব আল মোহতাদি, প্যানাল চেয়ারম্যান মোহাম্মদ ইয়াছিন। মিসেস নাছিমা আকতার, হোসনে আরা, শিরিন সুলতানা, প্রমুখ ।

উক্ত সভায় চুনতি ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ নেতৃবৃন্দ, ওয়ার্ড আওয়ামী লীগ সহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, ও বিভিন্ন সুশীল সহ সাংবাদিক ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গগণ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।