ঢাকাবুধবার , ২৬ জুলাই ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

লোহাগাড়া থানার ওসি রাশেদুল ইসলামের অভিযানে মাদক কারবারি রাসেল আটক

কামরুল ইসলাম চট্রগ্রাম
জুলাই ২৬, ২০২৩ ২:০৮ পূর্বাহ্ণ
Link Copied!

লোহাগাড়া থানার ওসি রাশেদুল ইসলামের অভিযানে মাদক কারবারি রাসেল আটক

কামরুল ইসলাম

চট্টগ্রামের লোহাগাড়া থানার নবাগত চৌকস সুদক্ষ পুলিশ অফিসার ইনচার্জ মোঃ রাশেদুল ইসলামের বিশেষ অভিযানে ওয়ারেন্টভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী মোহাম্মদ রাসেল (৩৭) ওরফে কাবিলাকে আটক করছে।

মঙ্গলবার ( ২৫ জুলাই ) সকালে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে। এর আগে সোমবার উপজেলার পুটিবিলা এলাকা থেকে থেকে তাকে আটক করা হয়।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ ( ওসি) মো. রাশেদুল ইসলাম সাংবাদিক কামরুল ইসলাম কে বিষয়টি নিশ্চিত করেছেন । আটককৃত মো: রাসেল লোহাগড়া উপজেলার আমিরবাদ সুখছড়ি গ্রামের আবুল কাশেমের ছেলে।

রাসেল এর আগে ,২০২০ সালে ১৭ আগস্ট ১৭ হাজার ৫০০ পিছ ইয়াবা ও নগদ ৭০ হাজার টাকা নিয়ে দুইসহযোগীসহ চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায় পুলিশের হাতে আটক হয়েছিল। এলাকায় চিহ্নিত মাদক ব্যবসায়ী হিসেবে পরিচিত রাসেল।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ ( ওসি) মো. রাশেদুল ইসলাম কামরুল ইসলাম কে জানান, পুলিশের চলমান সাড়াশি অভিযানে এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী মো. রাসেলকে আটক করা হয়েছে।

তার বিরুদ্ধে দুটি মাদক মামলার ওয়ারেন্ট ছিল। গ্রেফতারের পর থেকে আজ সকালে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। মাদকের বিরুদ্ধে সাড়াশি অব্যাহত রয়েছে ।

এদিকে, ওসি মো. রাশেদুল ইসলাম থানায় যোগদানের পর থেকে কিশোর গ্যাং, মাদক, ইভটিজিং বিরোধী অভিযান জোরদার করা হয়েছে। চলমান এই অভিযানকে স্বাগত জানিয়েছে লোহাগাড়ার মানুষ ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।