ঢাকাThursday , 19 January 2023
  1. অপরাধ
  2. অভিনন্দন
  3. অর্থনীতি
  4. আইন ও বিচার
  5. আটক
  6. আত্মহত্যা
  7. আন্তর্জাতিক
  8. আর্থিক সহায়তা
  9. আলোচনা সভা
  10. আহত
  11. উদ্বোধন
  12. এক্সিডেন্ট
  13. ওয়াজ মাহফিল
  14. কৃষি বার্তা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

লোহাগাড়া সাতকানিয়ার অসহায় মানুষের পাশে শীত বস্ত্র নিয়ে আমিনুল ইসলাম 

Link Copied!

লোহাগাড়া সাতকানিয়ার অসহায় মানুষের পাশে শীত বস্ত্র নিয়ে আমিনুল ইসলাম 

কামরুল ইসলাম

টাকার অভাবে শীত নিধারণের জন্য যেই সমস্ত অসহায় মানুষ এক টুকরো টুকরো গরম কাপড় কিনতে পারছেন না তাদের পাশে দাড়ালেন আমিনুল ইসলাম আমিন।

এই শীত বস্ত্র বিতরণ করতে গিয়ে
বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক জননেতা আমিনুল ইসলাম আমিন বলেছেন, দেশে চলমান শীত মৌসুমে কনকনে শীতে দেশের শহর ও গ্রামাঞ্চলের মানুষের কষ্টের কথা বিবেচনা করে আওয়ামী লীগ সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বাংলাদেশ আওয়ামী লীগকে সারা দেশে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণের নির্দেশ দিয়েছেন। তারই ধারাবাহিকতায় দক্ষিণ চট্টগ্রামের সাতকানিয়া-লোহাগাড়ার শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে।
তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বেঁচে থাকতে দেশের কোন মানুষ শীতবস্ত্রের অভাবে কষ্ট পাবে না।

শেখ হাসিনার নেতৃত্বে দেশ অনেকদুর এগিয়েছে জানিয়ে তিনি আরো বলেন, তলাবিহীন ঝুঁড়ির দেশ এখন আর নেই। শেখ হাসিনার নেতৃত্বে অনেকধাপ পেরিয়ে বাংলাদেশ এখন উন্নয়শীল দেশে পরিণত হয়েছে। দেশের টাকায় স্বপ্নের পদ্মা সেতু বানিয়ে দেখিয়েছেন। উন্নত বিশ্বের সাথে তাল মিলিয়ে মেট্রোরেলের যুগে প্রবেশ করেছে দেশ। আগামীতে স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে কাজ করছেন বঙ্গবন্ধু কন্যা। তাই দেশের চলমান উন্নয়ন ও অগ্রগতি ধরে রাখতে এবং আগামীতে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবারো বিপুলভোটে শেখ হাসিনাকে বিজয়ী করার কোন বিকল্প নেই।

বৃহস্পতিবার (১৯ জুলাই) সকাল ১১টায় সাতকানিয়ার রোডভিউ রেষ্টুরেন্ট মাঠে চট্টগ্রামের সাতকানিয়া ও লোহাগাড়া উপজেলায় শীতার্তের মাঝে শীতবস্ত্র বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি জননেতা খোরশেদ আলম চৌধুরী’র সভাপতি অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান।

সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মাদ শাহজাহানের সঞ্চালনায় অনুষ্টানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এডভোকেট জহির উদ্দিন, যুব ও ক্রীড়া সম্পাদক গোলাম ফারুক ডলার, সদস্য মোস্তাক আহমদ আঙ্গুর, সদস্য আনোয়ার কামাল, আবুল কালাম আজাদ, সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট প্রদীপ কুমার চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান মুজিব, মাষ্টার মো : মিয়া ফারুক, চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য আব্দুল আলীম ও মাদার্শা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আ. ন. ম সেলিম চৌধুরী প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।