ঢাকাWednesday , 25 January 2023
  1. অপরাধ
  2. অভিনন্দন
  3. অর্থনীতি
  4. আইন ও বিচার
  5. আটক
  6. আত্মহত্যা
  7. আন্তর্জাতিক
  8. আর্থিক সহায়তা
  9. আলোচনা সভা
  10. আহত
  11. উদ্বোধন
  12. এক্সিডেন্ট
  13. ওয়াজ মাহফিল
  14. কৃষি বার্তা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

শার্শা সীমান্ত থেকে ৭০ পিচ স্বর্ণসহ দুইজন পাচারকারী আটক 

Link Copied!

শার্শা সীমান্ত থেকে ৭০ পিচ স্বর্ণসহ দুইজন পাচারকারী আটক 

বেনাপোল প্রতিনিধিঃ
মোঃ শাহাবুদ্দিন আহমেদ
ভারতে পাচারের সময় যশোরের শার্শা কায়বা সীমান্ত থেকে ৮কেজি ১৬৩ গ্রাম ওজনের ৭০ পিচ স্বর্ণসহ দুইজন পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি সদস্যরা।

বুধবার (২৫ জানুয়ারি ) শার্শা উপজেলার পাঁচ কায়বা সীমান্তের ১৭/৭ এস এর ২০ আর পি হতে ৩ কিলোমিটার বাংলাদেশের অভ্যন্তরে পাঁচ কায়বা গ্রামের একটি আম বাগান থেকে স্বর্নসহ তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, বেনাপোল পোর্ট থানার পুটখালী গ্রামের দেবেন মোড়লের ছেলে শফিকুল ইসলাম (২৯) ও চাঁদপুর জেলার কচুয়া থানার বটদৈল গ্রামের মৃত রতন প্রধানের ছেলে হান্নান প্রাধান।

খুলনা ২১ বিজিবি ব্যাটালিয়নের সেক্টর কমান্ডার কর্নেল মামুনুর রশিদ জানান আমার তত্ত্বাবধানে গোপন সংবাদের ভিত্তিতে যশোরের শার্শার কায়বা সীমান্তের একটি আম বাগানে ২১ বিজিবির অধিনায়ক লে. কর্নেল তানভীর রহমান পিএসসি’র নেতৃত্বে একটি অভিযান পরিচালনা করে সাদা রঙের একটি প্রাইভেটকার জব্দ করা হয়। পরে প্রাইভেটকাটি ক্যাম্পে নিয়ে তল্লাশি করে করে মিটার বক্সের ভিতর থেকে ৭০ পিস স্বর্ণের বার উদ্ধার করা হয়। যার ওজন ৮ কেজি ১৬৩ গ্রাম। এবং বাজার মূল্য সাড়ে ৬ কোটি টাকা।

তিনি আরও বলেন, আটক স্বর্ন পাচারকারীদের শার্শা থানায় এবং স্বর্নের বার কাস্টমসের ট্রেজারি শাখায় জমা দেওয়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।