ঢাকাSaturday , 24 December 2022
  1. অপরাধ
  2. অভিনন্দন
  3. অর্থনীতি
  4. আইন ও বিচার
  5. আটক
  6. আত্মহত্যা
  7. আন্তর্জাতিক
  8. আর্থিক সহায়তা
  9. আলোচনা সভা
  10. আহত
  11. উদ্বোধন
  12. এক্সিডেন্ট
  13. ওয়াজ মাহফিল
  14. কৃষি বার্তা
  15. খুন
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হামলা

Link Copied!

শেরপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হামলা

শেরপুরের প্রতিনিধি রিয়াদ হাসান হাবিল

শেরপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বেসরকারি টেলিভিশন সময় টিভি’র শেরপুর জেলা রিপোর্টার শহিদুল ইসলাম হিরার ওপর হামলার ঘটনায় আরও আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪। ২৩ ডিসেম্বর শুক্রবার রাতে শহরের নয়ানীবাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আব্দুর রশিদ (২৫) শহরের নবীনগর টুন্ডাপাড়া এলাকার দুলাল মিয়ার ছেলে।

র‌্যাব-১৪, সিপিসি-১ এর কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গোপন সংবাদের ভিত্তিতে শহরের নয়ানী বাজার এলাকায় অভিযান চালিয়ে রশিদকে গ্রেফতার করে র‍্যাব। পরে তার স্বীকারোক্তিতে আরও কয়েকজনের নাম জানতে পারে র‌্যাব সদস্যরা। তবে তদন্তের স্বার্থে তাদের নাম প্রকাশ করা হচ্ছে না।

প্রসঙ্গত, গত ২৫ সেপ্টেম্বর রবিবার জেলা শহরের নয়ানীবাজার এলাকায় সময় টিভির শেরপুর জেলা রিপোর্টার শহিদুল ইসলাম হিরার উপর হামলার ঘটনা ঘটে। সেদিন নয়ানী বাজারের একটি মশলার দোকানের পাশে মোটর সাইকেল রাখাকে কেন্দ্র করে বাগবিতন্ডার এক পর্যায়ে সাংবাদিক হিরা’র উপর হামলা চালায় রশিদ, মানিকসহ তার সহযোগীরা। পরে খবর পেয়ে সদর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাকে উদ্ধার করে নিয়ে যাওয়ার সময় পেছন থেকে আবারও রশিদের নেতৃত্বে ১৫ থেকে ২০ জনের একটি সন্ত্রাসী দল হিরা’র উপর হামলা চালায়।

এতে নাক-মুখসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতপ্রাপ্ত হন তিনি। এসময় হামলাকারীরা তার মোবাইল ফোনসহ নগদ অর্থ ছিনিয়ে নিয়ে যায় বলেও অভিযোগ রয়েছে। পরে পুলিশ ও সময় টিভির ভিডিও জার্নালিস্ট বাবু চক্রবর্তী তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য জেলা হাসপাতালে নিয়ে ভর্তি করেন। এ ঘটনায় ৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামাসহ ১৪ জনের বিরুদ্ধে সদর থানায় মামলা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।