ঢাকাWednesday , 25 January 2023
  1. অপরাধ
  2. অভিনন্দন
  3. অর্থনীতি
  4. আইন ও বিচার
  5. আটক
  6. আত্মহত্যা
  7. আন্তর্জাতিক
  8. আর্থিক সহায়তা
  9. আলোচনা সভা
  10. আহত
  11. উদ্বোধন
  12. এক্সিডেন্ট
  13. ওয়াজ মাহফিল
  14. কৃষি বার্তা
  15. খুন
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে দুটি চাঞ্চল্যকর হত্যা মামলার মৃত্যুদন্ড ও যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

Link Copied!

শেরপুরে দুটি চাঞ্চল্যকর হত্যা মামলার মৃত্যুদন্ড ও যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

শেরপুর প্রতিনিধি :এমডি হাবিল উদ্দিন।।

শেরপুর সদর ও ঝিনাইগাতীর চাঞ্চল্যকর দুটি হত্যা এবং ধর্ষণের পর হত্যা মামলার মৃত্যুদন্ড প্রাপ্ত কালো ও যাবজ্জীবন সাজাপ্রাপ্ত সাগরকে গ্রেফতার করেছে র‍্যাব।
পলাতক এ দুই সাজাপ্রাপ্ত আসামিকে র‍্যাব-১৪ গাজীপুরের শ্রীপুর ও রাজেন্দ্রপুরে ২৪ জানুয়ারি অভিযান চালিয়ে গ্রেফতার করে।
আজ দুপুরে র‍্যাব-১৪ এর কোম্পানি কমান্ডার আশিক উজ্জামান সাংবাদিকদের এতথ্য নিশ্চিত করেন।

র‍্যাব জানায়, বিগত ২০১৬ সালের ৭মার্চ রাতে সাগর ও সহযোগীরা অটোরিকশা চালক ও আঃ রেজ্জাককে খুন করে শেরপুর শহরের মোবারকপুর এলাকায় একটি ইটের ভাটায় ইটদিয়ে চাপা দিয়ে রাখে। পরে পুলিশ তার মরদেহ উদ্ধার করে সদর থানায় মামলা করে। পরে বিগত বছরের ৬ এপ্রিল শেরপুর জেলা ও দায়রাজজ আদালত সদর উপজেলার যোগিনীমুরা গ্রামের সাগর নামে খুনিকে যাবজ্জীবন কারাদণ্ড প্রদান করে। এরপর থেকে সাগর গাজীপুরের রাজেন্দ্রপুরে ছদ্মনাম নাম ধারণ করে পালিয়ে ছিলো।
অপরদিকে ৫ম শ্রেণির এক ছাত্রীকে ঝিনাইগাতীর বাকাকুড়া গ্রামের তার নানা বাড়ি থেকে পাশ্ববর্তী কালু মিয়া ডেকে নিয়ে ধর্ষণ করার পর খুন করে। পরে এ বিষয়ে ঝিনাইগাতী থানায় নারী ও শিশু নির্যাতন দমন ও হত্যা মামলা দায়ের করা হয়।
পরে বিগত ২০১৮ সালের ১৮ অক্টোবর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল খুনি কালুকে মৃত্যুূদন্ড প্রদান করে। খুনের পর থেকেই খুনি কালো গাজীপুরের শ্রীপুর পলাতক ছিলো।
উভয় আসামিকে ২৪ জানুয়ারি র‍্যাব গ্রেফতার করে।
র‍্যাব-১৪- জামালপুরের কোম্পানি কমান্ডার আশিক উজ্জামান শেরপুর প্রেসক্লাবে সাংবাদিকদের জানান, দীর্ঘদিন ধরে এ সাজা প্রাপ্ত আসামীরা ছদ্মনামে পালিয়ে বেড়াচ্ছিলো। আমরা নানাভাবে খোঁজ নিয়ে তাদেরকে গ্রেফতার করতে সক্ষম হই।।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।