ঢাকাThursday , 12 January 2023
  1. অপরাধ
  2. অভিনন্দন
  3. অর্থনীতি
  4. আইন ও বিচার
  5. আটক
  6. আত্মহত্যা
  7. আন্তর্জাতিক
  8. আর্থিক সহায়তা
  9. আলোচনা সভা
  10. আহত
  11. উদ্বোধন
  12. এক্সিডেন্ট
  13. ওয়াজ মাহফিল
  14. কৃষি বার্তা
  15. খুন
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে সাব রেজিস্ট্রার ও দলিল লেখকদের কর্মবিরতি পালিত

Link Copied!

শেরপুরে সাব রেজিস্ট্রার ও দলিল লেখকদের কর্মবিরতি পালিত

শেরপুর প্রতিনিধি: এমডি হাবেল..

শেরপুর জেলা সাবরেজিস্ট্রার ও দলিল লেখকরা অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি শুরু হয়েছে ।

জানা গেছে, ১০ জানুয়ারী মঙ্গলবার চাপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা সাব-রেজিস্ট্রার মো,ইউসুফ আলীর উপর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো,আবুল হায়াত কর্তৃক তাকে শারীরিক ভাবে লাঞ্ছিত করার ঘটনার প্রতিবাদে ও বিচারের দাবিতে বাংলাদেশ রেজিস্ট্রেশন সার্ভিস এসোসিয়েশন এ কর্মসুচি গ্রহন করেন।

রেজিস্ট্রেশন সার্ভিস এসোসিয়েশনের ঘোষিত কর্মসুচির অংশ হিসেবে ১১ জানুয়ারী বুধবার সকাল থেকে শেরপুর জেলা সদরসহ ৫টি উপজেলায় রেজিস্ট্রার ও সাব রেজিস্ট্রি অফিসগুলোতে অনির্দিষ্টকালের জন্য চলছে কর্মবিরতি। এ কর্মবিরতিতে ভোগান্তির শিকার হচ্ছেন ক্রেতা- বিক্রেতা। অনুসন্ধ্যানে গিয়ে সাব রেজিস্ট্রার অফিসগুলোতে দেখা গেছে, ক্রেতা-বিক্রেতাদের ভীর।

শতশত জমির ক্রেতা ও বিক্রেতা পড়েছে ভোগান্তিতে। শেরপুর জেলা রেজিস্ট্রার মো, হেলাল উদ্দিন এ ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দা জানিয়ে বলেন ঘটনার বিচার না হওয়া পর্যন্ত অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি চলবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।