ঢাকাMonday , 15 August 2022
  1. অপরাধ
  2. অভিনন্দন
  3. অর্থনীতি
  4. আইন-বিচার
  5. আটক
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া ও কৃষি
  8. আলোচনা সভা
  9. খুন
  10. খেলাধুলা
  11. গনমাধ্যাম
  12. চাকরি
  13. জাতীয়
  14. দূ্র্ভোগ
  15. দোয়া কামনা
আজকের সর্বশেষ সবখবর

শোকের রাতে লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের মোমবাতি প্রজ্বলন

Link Copied!

(১৫ আগস্ট) বাঙালি জাতির জীবনে শোক ও বেদনার। এ মাসে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যা করা হয় এবং আওয়ামী লীগ আয়োজিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার এক সমাবেশে গ্রেনেড হামলা চালিয়ে বহু নেতাকর্মীকে হত্যা করা হয়েছিল।

১৫ আগস্টকে গভীর শ্রদ্ধা ভরে স্মরণ করতে রাতের প্রথম প্রহরে মোমবাতি প্রজ্বলন কর্মসূচি পালন করেছে লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগ।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শোকাবহ আগস্টের শুরুতে রাত ১২ টা ১ মিনিটে লক্ষ্মীপুর জেলা শাখা ছাত্রলীগের সভাপতি মো. সাইফুল ইসলাম রকি ও সাধারণ সম্পাদক মো. শাহাদাত হোসেন ভূঁইয়ার নেতৃত্ব লক্ষ্মীপুর সরকারি বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের সামনে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে এ মোমবাতি প্রজ্বলন কর্মসূচি পালিত হয়।

মোমবাতি প্রজ্বলন শেষে সংক্ষিপ্ত আলোচনা সভায় সাধারণ সম্পাদক মো. শাহাদাত হোসেন ভূঁইয়ার সঞ্চালনায় সভাপতি মো. সাইফুল ইসলাম রকি বলেন, একটি কুচক্রী মহল তাদের উদ্দেশ্য হাসিল করার লক্ষ্যে আগস্ট মাসে বঙ্গবন্ধুকে নির্মমভাবে হত্যা করে। আমরা সেই শোককে শক্তিতে পরিণত করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে কাজ করে যাব। ‘আমরা একটা স্লোগান সব সময় ব্যবহার করি ‘কে বলে রে মুজিব নাই, মুজিব সারা বাংলায়’ ১৯৭৫ সাল চলে গেছে কিন্তু পৃথিবী বহমান। আমরা জানি মুজিব চলে যায়নি বঙ্গবন্ধু প্রতিটি বাঙালির রক্তের শিরায় শিরায় বহমান।’

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০