ঢাকাবুধবার , ২২ মে ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

শ্রীপুরে গুলি করে যুবককে হত্যা

Link Copied!

শ্রীপুরে গুলি করে যুবককে হত্যা

মাইনুদ্দিন শিকদার, গাজীপুর স্টাফ রিপোর্টার :

গাজীপুরের শ্রীপুরে গুলিতে ফরিদ আহম্মেদ নামের এক যুবক নিহত হয়েছে। মঙ্গলবার (২১ মে) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার তেলিহাটি ইউনিয়নের টেপিরবাড়ী গ্রামের মাটির মসজিদ এলাকায় এ ঘটনা ঘটে।নিহত ফরিদ আহমেদ (২২) উপজেলার উজিলাব গ্রামের মোঃ মোস্তফার ছেলে।

প্রত্যক্ষদর্শী ও নিহতের স্বজনরা জানান, রাত সাড়ে ৮টার দিকে শ্রীপুরের তেলিহাটি ইউনিয়নের টেপিরবাড়ী গ্রামের মাটির মসজিদ এলাকার আতাদুল্লাহ’র তিন ছেলে শাকিব (২৪), মাহফুজ (১৯) ও মারুফ (১৭) তাদের চাচাতো ভাই টেপিরবাড়ী গ্রামের মুনসুর আলী ইমরান (২২) এর উপর হামলা করে। একপর্যায়ে শাকিব ইমরানকে লক্ষ্য করে গুলি চালায়। গুলিটি ইমরানের গায়ে না লেগে পাশে থাকা ফরিদ আহমেদের বাম কাঁধের নিচে লাগে। তাৎক্ষণিক স্থানীয়রা তাকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ফরিদকে মৃত ঘোষণা করেন।শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক (আরএমও) ডাঃনাজমুল হুদা জানান, মঙ্গলবার রাত ৯টা ১০ মিনিটের দিকে মৃত অবস্থায় ফরিদকে স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। তাকে গুলি করে হত্যা করা হয়েছে বলে জানানো হয়েছে। আমরা তার দেহে দুটি আঘাতের চিহ্ন পেয়েছি– ঠোঁটের কোনায় ও বাম কাঁধে। তবে তার মৃত্যু গুলিতে হয়েছে কি না তা ময়নাতদন্ত ছাড়া বলা যাবে না। আমরা মরদেহ পুলিশের কাছে হস্তান্তর করব। পুলিশ যাবতীয় তথ্য নিয়ে মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠাবে।শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খান জানান, পুলিশ, হত্যার রহস্য উদঘাটনে কাজ শুরু করেছে। ময়নাতদন্তের জন্য মরদেহ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST