ঢাকাবুধবার , ৫ জুন ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

শ্রীবরদীতে পাটচাষীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত ২০২৪

Link Copied!

শাহীদুল ইসলাম কালু,শ্রীবরদী(শেরপুর)

শেরপুর শ্রীবরদীতে বস্ত ও পাট মন্ত্রণালয়রের পাট অধিদপ্তর কতৃক বাস্তবায়নাধীন উন্নত প্রযুক্তি নির্ভর পাট ও পাটবীজ উৎপাদন এবং সম্প্রসারণ প্রকল্পের আওতায় পাট চাষীদের প্রশিক্ষণ ২০২৪

সোনালী আঁশের সোনার দেশ, পরিবেশবান্ধব বাংলাদেশ” প্রতিপাদ্যকে সাননে নিয়ে শ্রীবরদী উপজেলা পাট অধিদপ্তরের উদ্যোগে ৭৫ জন চাষী পাট বীজ উৎপাদনকারী চাষী প্রশিক্ষণ , ৫ জুন রোজ বুধবার সকাল ১১ টায় সময় উপজেলা প্রাণী সম্ভপ্রসারণ দপ্তর, কেন্দ্রে অনুষ্ঠিত হয় ।
পাট চাষী প্রশিক্ষণ আলোচনা সভায়, সভাপতিত্ব করেন আইয়ুব আলী, জেলা পাট অফিসার শেরপুর, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শ্রীবরদী উপজেলা নবাগত নির্বাহী অফিসার , শেখ জাবের আহমেদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন , কৃষি সম্প্রসারণ অধিদপ্তর খামার বাড়ি শেরপুর,এর অতিরিক্ত উপপরিচালক, উপজেলা কৃষি অফিসার ও বিএ ডি সি সিনিয়র সহকারী পরিচালক বীজ বিপনন শেরপুর, আর ও উপস্থিত ছিলেন শেরপুর , উপজেলা পাট উন্নয়ন কর্মকতা, আশাফুল আলম শ্রীবরদী উপজেলা কর্মকতা সহকারী ও পাট অফিসার সহচাষী বৃন্দ, উপস্থিত ছিলেন ।

পাট উৎপাদানের কৌলাকুশল বীজ উৎপাদন সার প্রয়োগ চাষা বাদ বিষয়ে দিন ব্যাপী প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়। এবং চাষীদের বিভিন্ন দিক নির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন। পাট অধিদপ্তরে মনিটরী কর্মকর্তা মহোদয় জোম কানেটিংয়ের মাধ্যমে চাষীদের সাথে মতবিনিময় করেন ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST