ঢাকাThursday , 12 January 2023
  1. অপরাধ
  2. অভিনন্দন
  3. অর্থনীতি
  4. আইন ও বিচার
  5. আটক
  6. আত্মহত্যা
  7. আন্তর্জাতিক
  8. আর্থিক সহায়তা
  9. আলোচনা সভা
  10. আহত
  11. উদ্বোধন
  12. এক্সিডেন্ট
  13. ওয়াজ মাহফিল
  14. কৃষি বার্তা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

সক্রিয় ডাকাত সদস্য গ্রেফতারের পরে স্থানীয় সাংবাদিকদের উপস্থিতিতে প্রেস ব্রিফিং

Link Copied!

সক্রিয় ডাকাত সদস্য গ্রেফতারের পরে স্থানীয় সাংবাদিকদের উপস্থিতিতে প্রেস ব্রিফিং

রাশিদুজ্জামান সরদার ডুমারিয়া খুলনা প্রতিনিধি

চেতনানাশক ঔষধ প্রয়োগ করে লুট চক্রের ৮ সদস্যকে গ্রেপ্তারের ঘটনায় খুলনা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হাসান বিপিএম সংবাদ সম্মেলন করেছে। আজ ১২ জানুয়ারি বৃহস্পতিবার দুপুর ২ টার সময় ডুমুরিয়া থানা পুলিশের আয়োজনে থানা চত্বরে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এসময় উপস্থিত ছিলেন থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ কনি মিয়া।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, ডুমুরিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তার নেতৃত্বে একটি আভিযানিক দল গোপন সংবাদ ও তথ্য প্রযুক্তির সহায়তায় গত কয়েকদিন ধরে বিভিন্ন জেলায় একাধিকবার অভিযান পরিচালনা করে আন্তঃজেলা ডাকাত দলের আট সদস্যকে গ্রেপ্তার করেছে। এ সময় তাদের কাছ থেকে একজোড়া স্বর্ণের রুলি, চারটি স্বর্ণের আংটি, একজোড়া রৌপ্যের পায়ের নুপুর, একজোড়া রৌপ্যের চুরি, একটি স্বর্ণের চুড়ি, একটি স্বর্ণের চেইন, একটি ১০০ সিসি ডিসকভার মোটরসাইকেল উদ্ধার ও তাদের ব্যবহৃত সাতটি মোবাইলফোন জব্দ করে পুলিশ। এ ঘটনায় গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে ডুমুরিয়া থানায় পৃথক পৃথক দুটি মামলা করা হয়েছে এবং আসামিদের আদালতে প্রেরনের মাধ্যমে রিমান্ড চাওয়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।