ঢাকাবৃহস্পতিবার , ৭ মার্চ ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

সখিপুরের মহানন্দপুর বাজার বণিক সমিতি লিঃ নির্বাচন সমাপ্ত

Link Copied!

সখিপুরের মহানন্দপুর বাজার বণিক সমিতি লিঃ নির্বাচন সমাপ্ত

মোঃ মেরাজ আহমেদ, সখিপুর( টাংগাইল) প্রতিনিধি

টাঙ্গাইল জেলাধীন সখিপুর উপজেলার কাকড়াজান ইউনিয়নের গেইট মহানন্দপুর বাজার বণিক বহু মুখী সমবায় সমিতি লি: এর কার্যকরি পরিষদ নির্বাচন সুষ্টু সুন্দর ও নিরপেক্ষ ভাবে সম্পন্ন হয়েছে। ০৭ মার্চ /২৪খ্রি. সকাল ১০ টা হতে ৪টা পর্যন্ত ভোট গ্রহণ হয়। ৩৫২জন ভোটারের মধ্যে ২৯৮ টি কাটিং হয়। এতে ৯টি পদের মধ্যে মাত্র তিনটি পদে নির্বাচন হয়।

বাকী ৬টিতে বিনা প্রতিদ্বন্দিতায় পাশ করেন। তিনটি পদের মধ্যে সভাপতি পদে ২জন প্রার্থী প্রতিদন্দিতা করেন। এরা হলেন সাবেক সভপতি- হাজী ওসমান গণি,সাবেক ফুটবলার ডাঃ পলাশ চন্দ্র বর্মণ,। ভোটে হাজী ওসমান গনি ২১৯ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দি ডাঃ পলাশ চন্দ্র বর্মণ পায় ৭২ ভোট। সাধারন সম্পাদক পদে দুজন প্রার্থী প্রতিদ্বন্দিতা করেন-এতে সাবেক সাধারণ সম্পাদক মোঃ আবু নাছের ২০০ ভোটে নির্বাচিত হয়। তার নিকট তম প্রতিদ্বন্দি মোঃ আমির হোসেন মাস্টার পায় ৯৬ ভোট ।

সাংগঠনিক সম্পাদক পদে দুজন প্রার্থী প্রতিদ্বন্দিতা করেন- মোঃ লুৎফর রহমান ১৯৭ ভোটে নির্বাচিত হয়। তার নিকট তম প্রতিদ্বন্দি গাজ্জালী পায় ৯৮ ভোট। নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন সখিপুর উপজেলা সমবায় অফিসের সহকারি পরিদর্শক মোঃ বাহারুল ইসলাম, রেশমা খাতুন এবং কামরুজ্জামান জলিল মাস্টার।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST