ঢাকারবিবার , ২৫ ফেব্রুয়ারি ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

সখীপুরে উকিল ভাইয়ের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার অভিযোগ

মোঃ মেরাজ আহমেদ,সখিপুর (টাংগাইল) প্রতিনিধি
ফেব্রুয়ারি ২৫, ২০২৪ ১১:৫৩ অপরাহ্ণ
Link Copied!

সখীপুরে উকিল ভাইয়ের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার অভিযোগ

মোঃ মেরাজ আহমেদ,সখিপুর (টাংগাইল) প্রতিনিধি

অভিযুক্ত পলাতক
টাঙ্গাইলের সখীপুরে এক প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ করার চেষ্টার অভিযোগ উঠেছে উকিল ভাইয়ের বিরুদ্ধে। ওই ভুক্তভোগী গৃহবধূ থানায় অভিযোগ করার কয়েক ঘন্টা পরেই গা ঢাকা দিয়েছে অভিযুক্ত ওই উকিল ভাই ।
গত ১৬ ফেব্রুয়ারী উপজেলার দারিয়াপুর এলাকার ১নং এলাকায় এ ঘটনা ঘটে। অভিযুক্ত ওই উকিল ভাই এলাকায় মাদকসেবী আলিম (৪০) হিসেবে পরিচিত। সে দারিয়াপুর উত্তরপাড়া গ্রামের মুনসুর আলীর ছেলে
ওই ভুক্তভোগী গৃহবধূ ও এলাকাবাসী জানান, গত শুক্রবার গৃহবধূর বাড়িতে গিয়ে উকিল ভাই আলিম মায়ের অসুস্থতার কথা বলে ডেকে আনেন।
গৃহবধূ উকিল ভাইয়ের বাড়িতে গিয়ে কাউকে না দেখে দ্রুত বাড়িতে ফেরার চেষ্টা করেন। বাড়ির গেট বন্ধ করে উকিল ভাই ওই গৃহবধূকে জাপটে ধরে ঘরে নেওয়ার জোর চেষ্টা করেন। গৃহবধূ চিৎকার করে মাদকসেবী আলিমের হাতে কামড়ে দৌড়ে পালিয়ে আসেন।
স্থানীয় ইউপি সদস্য মোঃ সোহেল রানা বলেন, আলিম একজন লম্পট ও মাদক কারবারী। এলাকার কোন গণ্যমান্য ব্যক্তিকে তিনি মানেন না। তার বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে।
বিষয়টি আমরা জানার পর আইনি সহায়তা নেওয়ার জন্য ওই গৃহবধূকে পরামর্শ দিয়েছি। ঘটনার বিষয়টি জানাজানি হওয়ার পর আলিম পলাতক রয়েছে। ওই আলীমের কঠিন শাস্তি দাবী করছি।
এদিকে তদন্তকারী কর্মকর্তা এসআই সাইদুর রহমান বলেন, অভিযুক্ত আলিম পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।
এ বিষয়ে সখীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ শাহীনুর রহমান বলেন, অভিযোগ পেয়েছি আইনগত ব্যবস্থা চলমান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।