ঢাকাশনিবার , ৩০ সেপ্টেম্বর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল

সখীপুরে হাজী আজাহার আলী সরঃ প্রাঃ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোতালেব মাস্টার অবসরে গেলেন

মো: মেরাজ আহমেদ,সখিপুর (টাংগাইল) প্রতিনিধি
সেপ্টেম্বর ৩০, ২০২৩ ১:০৪ পূর্বাহ্ণ
Link Copied!

সখীপুরে হাজী আজাহার আলী সরঃ প্রাঃ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোতালেব মাস্টার অবসরে গেলেন

মো: মেরাজ আহমেদ,সখিপুর (টাংগাইল) প্রতিনিধি:

টাঙ্গাইলের সখীপুর উপজেলার কাকড়াজান ইউনিয়নের হাজী আজাহার আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ আব্দুল মোতালেব মাস্টার এর বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।
জানা যায়, দীর্ঘ ২৭ বছরের চাকুরীর সুবাদে সহকারী শিক্ষক হিসেবে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন শেষে কর্মজীবন থেকে অবসরে যাচ্ছেন তিনি।
ব্যক্তি জীবনেও সমাজ গঠনেও রয়েছে তার অসামান্য অবদান, তিনি একাধারে ২২ বছর যাবদ ইন্দারজানী দারুলউলুম ইসলামি মাদ্রাসার কোষাধ্যক্ষ হিসেবে নিয়োজিত ও একাধিক শিক্ষা প্রতিষ্ঠানের সভাপতির দায়িত্ব পালন করে যাচ্ছেন।

২৮ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) সকাল ১০ টায় বিদ্যালয় প্রাঙ্গণে এ বিদায় সংবর্ধনা দেওয়া হয়।
এসময় অত্র প্রতিষ্ঠানের সভাপতি মোঃ আশরাফ মাস্টারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাওলানা মোঃ লোকমান হাকিম।
এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ০১ নং কাকড়াজান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ দুলাল হোসেন দুলাল,কাকড়াজান ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি ডিএম শফিকুল ইসলাম লেবু,মোন্তাজনগর আবাসিক বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জাকির হোসেন,২ নং ওয়ার্ডের সাবেক মেম্বার মোঃ আমজাদ হোসেন,মোঃ শাহাদাৎ বিএসসি,নূর মোহাম্মদ কাজী,
শামীম আল মামুন,শাহজাহান চৌধুরী,ডাঃ জলিল,অত্র প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক আব্দুল সামাদ মাস্টার ও সহকারী শিক্ষক,শিক্ষিকা,ছাত্র ছাত্রীবৃন্দ, বিভিন্ন ইউনিটির নেতৃবৃন্দসহ প্রায় দুই শতাধিক অভিভাবক ও এলাকাবাসী প্রমুখ।

এসময় অনুষ্ঠান পরিচালনা করে ন,মোজাম্মেল হক

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST