ঢাকাTuesday , 22 February 2022
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আক্রান্ত
  9. আটক
  10. আত্মহত্যা
  11. আনন্দ মিছিল
  12. আন্তর্জাতিক
  13. আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
  14. আবহাওয়া
  15. আর্থিক সহোযোগিতা
আজকের সর্বশেষ সবখবর

সন্ত্রাসী হামলায় বিশ্বনাথে ব্যবসায়ী শাহীন মিয়া খুন

admin
February 22, 2022 2:29 am
Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ
সন্ত্রাসীদের এলোপাথারি পিটুনি ও দেশীয় অস্ত্রের আঘাতে খুন হয়েছে সিলেট বিশ্বনাথের শাহীন মিয়া বয়স-( ৪২ ) পিতা সিদ্দেক আলী গ্রাম- টেংরা লালাবাজার।

খুন হওয়া শাহীন মিয়ার ভাগিনা শামীম আহমেদ ফয়েজ জানান, আজ ২১শে ফেব্রুয়ারি ২০২২ সোমবার রাত ১০ ঘটিকার সময় আমাদের ব্যাবসা প্রতিষ্ঠান সামিয়া গিফট সেন্টার বন্ধ করে আমি এবং মামা মোটর সাইকেল চড়ে বাড়িতে যাওয়ার পথে আমার চাচার লালিত সন্ত্রাসী বাহিনী বিশ্বনাথ বাজারের বাইপাস মোড়ে পরিকল্পিত ভাবে আমাদের উপর অতর্কিত আক্রমণ করে। কিছু বুঝে উঠার আগেই সন্ত্রাসীরা লোহার পাইপ এবং দেশীয় অস্ত্র নিয়ে আমাদের উপর হামলা চালায় । যেহেতু মামা মোটর বাইক ড্রাইভিং করছিলো আর আমি পেছনে ছিলাম, তাই আমার উপর মার তুলনামুলক কম পড়ে। মোটর সাইকেলের গতি রোধ করে সামনে থেকে মামার উপর এলোপাথারি পিটাতে থাকে। আমি এবং মামা মাটিতে পড়ে যাই। মাটিতে পড়া অবস্থায় সন্ত্রাসীরা বেদম পেটায় মামাকে। মামার মাথা ফেটে যায়। রক্তে পিচঢালা পথ লাল হয়ে যায়। মামার শরীর নিথর হয়ে পড়ে থাকে।

আমাকেও মেরে ফেলার হুমকি দেয় সন্ত্রাসীরা। আমি সেই সময় জীবন রক্ষায় চিৎকার করাতে থাকি। আমার চিৎকারে অনেক মানুষ বেড়িয়ে আসে এবং সন্ত্রাসীরা সেখান থেকে পালিয়ে যায়। এলাকাবাসীর সহায়তায় মামাকে সিলেট ওসমানী মেডিকেলে নিয়ে যাই। কর্তব্যরত চিকিৎসকরা মামা শাহিন মিয়াকে মৃত ঘোষনা করে। মামার মৃত্যুর খবর মেনে নিতে পারছিনা।

কিছুক্ষন আগে একসাথে দোকান বন্ধ করে বাড়ী ফিরছিলাম এখন মামা নাই। একমাত্র মামার মৃত্যুতে আমি এবং আমাদের পরিবারের সবাই দিশেহারা। আমরা নিরাপত্তা হীনতায় ভুগছি। সন্ত্রাসীদের বিরুদ্ধে মামলা করবো। মামার হত্যার বিচার চাই। আমি আমার এবং আমার পরিবারের নিরাপত্তা চাই।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।