ঢাকাMonday , 5 December 2022
  1. অপরাধ
  2. অভিনন্দন
  3. অর্থনীতি
  4. আইন ও বিচার
  5. আটক
  6. আত্মহত্যা
  7. আন্তর্জাতিক
  8. আর্থিক সহায়তা
  9. আলোচনা সভা
  10. আহত
  11. উদ্বোধন
  12. এক্সিডেন্ট
  13. ওয়াজ মাহফিল
  14. কৃষি বার্তা
  15. খুন
আজকের সর্বশেষ সবখবর

সন্ত্রাসী হামলায় পটুয়াখালীতে সাংবাদিক সোহাগ রহমান আহত

Link Copied!

সন্ত্রাসী হামলায় পটুয়াখালীতে সাংবাদিক সোহাগ রহমান আহত

মোঃজাহাঙ্গীর হোসেন
রাঙ্গাবালী পটুয়াখালী প্রতিনিধি

মোহনা টিভির পটুয়াখালী জেলা প্রতিনিধি ও গলাচিপা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সোহাগ রহমান (৪২) সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন। রোববার (৪ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলার পোস্ট অফিস সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।
সন্ত্রাসী হামলায় পটুয়াখালীতে সাংবাদিক সোহাগ রহমান আহত

 

হামলার ঘটনাস্থল থেকে মারুফ মোহাম্মদ ইভান (৩৭) ও তানভীর মোহাম্মদ আকিদ (২৮) নামে দুই হামলাকারীকে আটক করেছে পুলিশ। অন্যদিকে আহত সোহাগ রহমান বর্তমানে গলাচিপা উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন।

দৈনিক নবচেতনা’র গলাচিপা উপজেলা প্রতিনিধি রিপন বিশ্বাস এবং ভোরের পাতার উপজেলা প্রতিনিধি হাফিজুর রহমান ঘটনার বর্ণনা দিয়ে বলেন, রোববার সন্ধ্যায় তিন সহকর্মী মিলে পোস্ট অফিসের সামনে বসে গল্প করছিলেন। এ সময় মারুফ মোহাম্মদ ইভান নামে এক ব্যক্তি সোহাগকে ব্যঙ্গ করে ডাকেন। এতে সোহাগ ও তার সহকর্মীরা সারা না দিলে মারুফ ও তার ভাই তানভীর মোহাম্মদ আকিদ পেছন থেকে এসে হামলা করেন। এতে সোহাগের বাম চোখ এবং বাম চোয়ালে জখম হয়। পরে পুলিশকে খবর দিলে এএসআই সজীব ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে দুই ভাইকে আটক করেন। বর্তমানে দুই ভাই পুলিশি হেফাজতে আছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।