ঢাকাTuesday , 27 December 2022
  1. অপরাধ
  2. অভিনন্দন
  3. অর্থনীতি
  4. আইন ও বিচার
  5. আটক
  6. আত্মহত্যা
  7. আন্তর্জাতিক
  8. আর্থিক সহায়তা
  9. আলোচনা সভা
  10. আহত
  11. উদ্বোধন
  12. এক্সিডেন্ট
  13. ওয়াজ মাহফিল
  14. কৃষি বার্তা
  15. খুন
আজকের সর্বশেষ সবখবর

সমুদ্র সৈকতের,টানে হারিয়ে গেলে মোঃ ইকবাল

Link Copied!

সমুদ্র সৈকতের,টানে হারিয়ে গেলে মোঃ ইকবাল

কামরুল ইসলাম

কক্সবাজার সমুদ্রসৈকতের টানে হারিয়ে গেলেন ইকবাল। বিস্তারিত জানতে গিয়ে জানা যায় এক পর্যটক গোসলে নেমে হারিয়ে গেছে তার নাম মোহাম্মদ ইকবাল (৫২)। এই ঘটনা টি ঘটে সোমবার বেলা ১১টার দিকে কক্সবাজার সমুদ্রসৈকতের সিগাল পয়েন্টে এ ঘটনা ঘটে।

নিহত পর্যটক মোহাম্মদ ইকবাল গাজীপুরের টঙ্গী এলাকার বাসিন্দা

সৈকতের সি সেফ লাইফ গার্ডের ইনচার্জ ওসমান গনি জানান, ওই পর্যটক পরিবারের সদস্যদের নিয়ে কক্সবাজারে বেড়াতে আসেন। সকালে সবাইকে সঙ্গে নিয়ে সুগন্ধা পয়েন্টে গোসল করতে নামেন। গোসলের একপর্যায়ে পানিতেই অজ্ঞান হয়ে পড়েন।

লাইফ গার্ডের সদস্যরা তাকে দ্রুত উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যান। চিকিৎসকরা পরীক্ষা-নিরীক্ষ করে তাকে মৃত ঘোষণা করেন।

জেলা প্রশাসনের পর্যটন সেলের দায়িত্বপ্রাপ্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাসুম বিল্লাহ প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, পরিবারের সঙ্গে কক্সবাজার বেড়াতে আসেন মোহাম্মদ ইকবাল। তারা কক্সবাজারে পৌঁছে সৈকতের সুগন্ধা পয়েন্টে একটি হোটেল উঠেন। সকাল ১০টার দিকে ইকবাল সমুদ্রসৈকতে ঘুরতে যান। একপর্যায়ে তারা সৈকতের সুগন্ধা পয়েন্টে গোসলে নামেন। এ সময় স্রোতের টানে ভেসে যান ইকবাল।

তিনি আরও জানান, গোসলের সময় ভেসে যাওয়ার বিষয়টি তার পরিবার ঘটনাস্থলে উপস্থিত লাইফগার্ড কর্মী ও বিচকর্মীদের অবহিত করেন। তাৎক্ষণিক লাইফগার্ড ও বিচকর্মীরা জেট-স্কির সহায়তায় তাকে উদ্ধার তৎপরতা শুরু করেন। একপর্যায়ে মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে অ্যাম্বুলেন্সযোগে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নিয়ে আসেন। এ সময় হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক সুমনকে মৃত ঘোষণা করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।