ঢাকারবিবার , ২ জুন ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

সরকারের দুর্নীতি ও দুঃশাসন দেশকে ধ্বংস করে দিচ্ছে- মির্জা ফখরুল।

Link Copied!

সরকারের দুর্নীতি ও দুঃশাসন দেশকে ধ্বংস করে দিচ্ছে- মির্জা ফখরুল।

ইউনুস আলী, কালিয়াকৈর(গাজীপুর) প্রতিনিধিঃ
শহীদ জিয়ার ৪৩ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে গাজীপুরে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে অনুষ্ঠিত হয়েছে।
 প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আওয়ামী লীগ সরকারের দুর্নীতি ও দুঃশাসন দেশকে ধ্বংস করে দিচ্ছে।

এই সরকার দেশে আইনের শাসন প্রতিষ্ঠায় চরমভাবে ব্যর্থ হয়েছে। তারা দুর্নীতিবাজদের পুরস্কৃত করে দেশের গুরুত্বপূর্ণ পদে বসিয়েছে। উদাহরণ হিসেবে মির্জা ফখরুল সাবেক পুলিশ প্রধান বেনজির আহমেদ এবং সাবেক সেনাবাহিনীর প্রধান আজিজের কথা উল্লেখ করেন।
তিনি শনিবার বিকেলে গাজীপুর মহানগর বিএনপি আয়োজিত সাগর সৈকত কনভেনশন হলে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪৩ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
গাজীপুর মহানগর বিএনপির সভাপতি শওকত হোসেন সরকারের সভাপতিত্বে ও মনিরুল ইসলাম মনিরের সঞ্চালনায় অনুষ্ঠিত

আলোচনা সভা ও দোয়া মাহফিলে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, বিএনপি’র কেন্দ্রীয় সহসাংগঠনিক সম্পাদক কাজী সাইদুল আলম বাবুল, বিএনপির কেন্দ্রীয় নেতা সাবেক এমপি আলহাজ্ব হাসান উদ্দিন সরকার, কেন্দ্রীয় নেতা ডঃ মাজহারুল আলম, গাজীপুর মহানগর বিএনপি নেতা ডঃ শহীদুজ্জামান, রাকিব উদ্দিন সরকার পাপ্পু, মেহেদী হাসান এলিস, আব্দুল সালাম, আনোয়ারা বেগম, মাহবুবুল আলম শুক্কুর, সুরুজ আহমেদ, ভিপি জয়নাল আবেদীন তালুকদার, হুমায়ুন কবির রাজু, বশির আহমেদ বাচ্চু, জাবেদ আহমেদ সুমন, তানভীর সিরাজ, ইদ্রিস আলী সরকার, খন্দকার আলী হোসেন, মনিরুল ইসলাম বকুল, সাইফুল ইসলাম টুটুল, রায়হান আল মাহমুদ রানা, আসাদুজ্জামান নুর, সাজেদুল ইসলাম সাজিদ, মাহমুদ হাসান রাজু প্রমুখ।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, আমেরিকা বেনজির আহমেদের উপর নিষেধাজ্ঞা আরোপ করার পরও, এই সরকার তাকে পুরস্কৃত করেছেন।

দেশকে স্বাধীন করার জন্য যাদের দায়িত্ব ছিল, তারা সে দায়িত্ব পালনে ব্যর্থ হয়েছিল। পাকহানাদার বাহিনী যখন দেশে আক্রমণ করেছিল, তখন তারা দেশ ছেড়ে পালিয়ে গিয়েছিল। মানুষ আশা করেছিল, শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে দেশে আইনের শাসন প্রতিষ্ঠিত হবে। কিন্ত তাদের দুঃশাসনের কারণে মানুষ অতিষ্ঠ হয়ে পড়েছিল এবং দেশে দুর্ভীক্ষ দেখা দিয়েছিল।

তিনি আরো বলেন, বিএনপি’র নেতারা যখন চিকিৎসার জন্য বিদেশে যাওয়ার প্রস্তুতি নেন, তখন তাদেরকে ঘন্টার পর ঘন্টা এয়ারপোর্টে আটকে রাখা হয়। আর বেনজির আহমেদ দুর্নীতি করে ধরা খাওয়ার পরও সসম্মানে দেশ ত্যাগ করতে এই সরকার তাকে সহযোগিতা করে।
বিএনপি নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, আন্দোলন আরো বেগবান করতে হবে। আন্দোলনের মাধ্যমে এই দানব সরকার কে বিদায় করে জনগণের সরকার প্রতিষ্ঠা করতে হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST