ঢাকারবিবার , ৯ জুন ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

সাংবাদিক মাসুদ উল এর উপর হামলাকারীর বিরুদ্ধে প্রতিবাদ সভা

শরিফ মিয়া, স্টাফ রিপোর্টার :
জুন ৯, ২০২৪ ১০:২০ পূর্বাহ্ণ
Link Copied!

কশীগঞ্জ সাংবাদিক মাসুদ উল এর উপর হামলা হামলাকারীর বিরুদ্ধে প্রতিবাদ সভা

শরিফ মিয়া, স্টাফ রিপোর্টার :

জামালপুরের বকশীগঞ্জ উপজেলার সমকালের সাংবাদিক মাসুদ উল হাসানের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদ সভা করেছেন দেওয়ানগঞ্জ কর্মরত সাংবাদিকরা।

শনিবার ৮ জুন দুপুরে দেওয়ানগঞ্জ মডেল থানার সামনেএ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

এতে সিনিয়র সাংবাদিক খাদেমুল ইসলামের সভাপতিত্ব বক্তব্য রাখেন, যুগান্তর পত্রিকার সাংবাদিক মদন মোহন ঘোষ, সমকালের সাংবাদিক এম এ রাজ্জাক মিকা, ভোরের কাগজ সাংবাদিক বিল্লাল হোসেন মন্ডল, কালের কন্ঠ সাংবাদিক তারেক মাহমুদ, আজকের পত্রিকা সাংবাদিক মহসিন রেজা রুমেল,এস টিভি সাংবাদিক ফারক,আমার সময় সাংবাদিক দেলোয়ার হোসেন সহ আরো অনেকেই।

জানাগেছে,গত শুক্রবার রাতে পেশাগত দায়িত্ব পালন শেষে বাসস্ট্যান্ড অফিস থেকে মোটরসাইকেলে বাসায় ফিরছিলেন মাসুদ উল হাসান। রাসেল আমিন মার্কেটের সামনে পৌঁছালে বকশীগঞ্জ সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান মাসুমা ইয়াছমিন স্মৃতি ও তার স্বামী আতিক মিয়াসহ একাধিক ব্যক্তি মোটরসাইকেলের গতি রোধ করে মাসুদের উপর অতর্কিত হামলা চালান।

তাদের সঙ্গে স্মৃতির বাবা মজিবর মিয়া ও ভাই সজলসহ অজ্ঞাতনামা ভাড়াটে আরও ৪-৫ জন । তারা মাসুদকে মোটরসাইকেল থেকে ফেলে পিটিয়ে গুরুতর জখম করে। এক পর্যায়ে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা চালায়। আতিকের হাতে থাকা ধারাল চাকু দিয়ে মাসুদের হাতে ও পিঠে আঘাত করে। এ সময় মোটরসাইকেল ভাঙচুর ও ক্যামেরা ছিনিয়ে নেয় দুর্বৃত্তরা। এঘটনায় আহত সাংবাদিক মাসুদ উল হাসান বকশীগঞ্জ থানায় মামলা করেছেন। হামলা ঘটনায় জড়িতদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানান সাংবাদিকরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST