ঢাকাTuesday , 22 November 2022
  1. অপরাধ
  2. অভিনন্দন
  3. অর্থনীতি
  4. আইন ও বিচার
  5. আটক
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. কৃষি বার্তা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. চাকরি
  13. জাতীয়
  14. তথ্যপ্রযুক্তি
  15. দূর্ঘটনা
আজকের সর্বশেষ সবখবর

সাতক্ষীরায় কৃষকলীগ কাউন্সিলরদের মতামত উপেক্ষা করে কেন্দ্র থেকে পকেট কমিটি ঘোষণার প্রতিবাদে মানববন্ধন

Link Copied!

সাতক্ষীরায় কৃষকলীগ কাউন্সিলরদের মতামত উপেক্ষা করে কেন্দ্র থেকে পকেট কমিটি ঘোষণার প্রতিবাদে মানববন্ধন

শাহিন বিশ্বাস তালা উপজেলা প্রতিনিধি।।

গত ৫ নভেম্বর .সাতক্ষীরা জেলা কৃষক লীগের সম্মেলনে তৃণমূল কাউন্সিলরদের মতামত কে উপেক্ষা করে গত ১১ নভেম্বর, বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্র থেকে অসংগঠনিক ও অসংবিধানিক ভাবে জেলা কৃষক লীগের কমিটি ঘোষনা দেওয়ায়।
তালা উপজেলা কৃষকলীগের ডাকে তৃণমুলের নেতাকর্মিদের সাথে নিয়ে। খুলনা সাতক্ষীরা মহাসড়কে সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ অফিসের সামনে । মানব বন্ধন কর্মসুচি পালন করা হয়। মঙ্গলবার বিকাল ৪ টায় মুক্তিযোদ্ধা ময়নুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন তালা উপজেলা কৃষকলীগের সাধারন সম্পাদক ইন্দ্ররজিৎ সাধু,খলিশখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সমীর কান্তি দাস,সরুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক আনোয়ারুল ইসলাম, কুমিরা ইউনিয়ন কৃষক লীগের সভাপতি হাফিজুর রহমান, সাধারণ সম্পাদক শংকর কুমার দে, কার্তিক চন্দ্র সরকার , মাগুরা ইউনিয়ন যুবলীগের সভাপতি দেবব্রত সহ স্থানীয় নেতাকর্মি সামর্থক বৃন্দ। সভায় বক্তারা বিশ্বজিৎ সাধু ও মনজুর হোসেনকে বাদ দিয়ে কেন্দ্র থেকে একটি পকেট কমিটি করায় আওয়ামী লীগের কান্ডারী তৃণমূল নেতাকর্মীদের শেষ আশ্রয়স্থল দলীয় সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুদৃষ্টি কামনা করেন। সব শেষে একটি বিক্ষোভ মিছিল সড়ক প্রদক্ষিন করে বাজারে যেয়ে শেষ হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।