ঢাকারবিবার , ১১ জুন ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

সাতক্ষীরায় প্রেমে ছ্যাঁকা খেয়ে মাথা ন্যাড়া করে দুধ দিয়ে গোসল করলেন যুবক

Link Copied!

সাতক্ষীরায় প্রেমে ছ্যাঁকা খেয়ে মাথা ন্যাড়া করে দুধ দিয়ে গোসল করলেন যুবক

মোঃ শাহিনুর রহমান শাহিন, সাতক্ষীরা জেলা প্রতিনিধি:

সাতক্ষীরায় প্রেমে ছ্যাঁকা খেয়ে রাগে দুঃখে মাথা ন্যাড়া করে দুধ দিয়ে গোসল করেছেন আহাদ আলী(২০) নামের এক যুবক। তার পিতার নাম ইলাহি সরদার।
ঘটনাটি ঘটেছে আজ শনিবার (১০জুন) বেলা ১১টায় কলারোয়া উপজেলার চন্দনপুর ইউনিয়নের গোয়ালপাড়া গ্রামে।
নিজের গ্রামেরই এক মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল আহাদ আলীর। কয়েক বছর ধরেই তাদের এই সম্পর্ক চলে আসছিল। হুট করেই পারিবারিক উদ্যোগে বিয়ে হয়ে যায় প্রেমিকার। এতেই ক্ষোভে মাথা ন্যাড়া করে দুধ দিয়ে গোসল করেছেন তিনি।

এ দিন বেলা ১১টার দিকে মাথা ন্যাড়া করে দুধ দিয়ে গোসল করেন প্রেমিক আহাদ আলী। এ সময় সেখানে তার পরিবার ছাড়াও উপস্থিত ছিলেন প্রতিবেশীরাও।

চন্দনপুর ইউপি চেয়ারম্যান ডালিম হোসেন জানান, গোয়ালপাড়া গ্রামের আহাদ আলীর সাথে একই গ্রামের এক স্কুলছাত্রীর কয়েক বছরের প্রেমের সম্পর্ক ছিলো। সম্প্রতি ওই মেয়েটির পাশ্ববর্তী গ্রামে বিয়ে হয়ে যায়। এরপর আহাদ আলী মানসিকভাবে ভেঙে পড়েন।
তিনি বলেন, ক্ষোভে, দুঃখে ও অভিমানে তিনি মাথা ন্যাড়া করে দুধ দিয়ে গোসল করার সিদ্ধান্ত নেন।
এসময় পরিবার ও আশপাশের এলাকার উৎসাহী লোকজনের উপস্থিতিতে তিনি শনিবার সকাল ১১টায় নিজ বাড়িতে মাথা ন্যাড়া হয়ে দুধ দিয়ে গোসল করেন।
বর্তমানে তিনি বাড়িতে অবস্থান করছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।