ঢাকাবুধবার , ২৫ অক্টোবর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

সাতক্ষীরার পাটকেলঘাটা তৈলকুপী গ্রামের আলমগীরের বিরুদ্ধে পিয়ন হয়েও পেশকারের পরিচয়ে চাঁদাবাজি

নিজস্ব প্রতিনিধি
অক্টোবর ২৫, ২০২৩ ৯:০২ অপরাহ্ণ
Link Copied!

সাতক্ষীরার পাটকেলঘাটা তৈলকুপী গ্রামের আলমগীরের বিরুদ্ধে পিয়ন হয়েও পেশকারের পরিচয়ে চাঁদাবাজি ও ভয়ভীতি দেখিয়ে সরকারি রাস্তা ও বসতি জমি দখলের অভিযোগ।

নিজস্ব প্রতিনিধি:
সাতক্ষীরার পাটকেলঘাটা পিয়ন হয়ে পেশকার পরিচয়ে জমি দখলের চেষ্টা ঘটনাটি ঘটেছে সাতক্ষীরার জেলার পাটকেলঘাটা থানা এলাকার তৈলকূপি গ্রামে। জানাযায়, সাতক্ষীরা জজকোর্টের পিয়ন আলমগীর হোসেন (৪৫) নিজেকে পেশকার দাবী করে এলাকায় ক্ষমতার দাপট নিজেকে পেশকার জাহির করতে মরিয়া হয়ে উঠেছে। শাহিনুরের বিরুদ্ধে তার ভাইয়ের পরিচয় দিয়ে বিভিন্ন মানুষকে ভয়ভীতির দেখানো সহ জমি দখলের অভিযোগ আছে। সে ওই গ্রামের লিয়াকত গাজীর পুত্র।

ভুক্তভোগী একই এলাকার মোসলেম সরদার জানান, আমার বসত ভিটার সামনে সরকারি ও রাস্তা সংলগ্ন আধা শতক জমি দখল নিতে বিভিন্ন সময়ে হামলা-মামলার হুমকি ধামকি দিয়ে আসছিল। রোববার (২২ অক্টোবর) সকালে সে ও তার বাবা, মা ও স্ত্রী দেশীও অস্ত্র (শাবল, দা) নিয়ে আমাদের জমি দখলের চেষ্টা চালায়। এসময় আমি বাধা দিলে তারা দলবদ্ধভাবে আমার উপর হামলা চালানোর চেস্টা করে। আমার ডাক চিৎকারে স্থানীয়রা ছুটে আসলে তারা ঘটনাস্থল ত্যাগ করে।

নাম প্রকাশে একাধিক অনিচ্ছুক ব্যক্তি জানান, পিয়ন আলমগীর বিভিন্ন সময়ে নাশকতা মামলা সহ সাতক্ষীরা কোর্টের বিভিন্ন মামলার তদবির করে দেওয়ার কথা বলে বিভিন্ন ব্যক্তির নিকট থেকে ঘেরের মাছ ও অর্থনৈতিক সুবিধা নেয় যেটা নিয়ম বহি:ভূত। টাকা নিয়ে আজ পর্যন্ত সে কাউকে কোন সুবিধা দিতে পারিনি। ভুক্তভোগীরা জানান তাদের কাজ না করে দিলে এক পর্যায়ে আলমগীরের টাকা ফেরত চাইলে বিভিন্ন মামলায় ঢুকিয়ে দেওয়ার হুমকি ধমকি ও ভয়ভীতি প্রদান করেন।

সাম্প্রতিক সরকার গেজেট পাস করেছেন যে মুল দলিল যার জমি তার এই কথা মানতে নারাজ পিয়ন হয়ে পেশকার দাবীদার আলমগীর গাজী।
এই বিষয়ে বক্তব্য নেওয়ার জন্য একাধিক বার ফোন দিয়ে তিনি ফোন রিসিভ করেননি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST