ঢাকাবুধবার , ১২ জুলাই ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

সাতক্ষীরার পাটকেলঘাটা নগরঘাটায় বিট পুলিশিং সভা ২০২৩ অনুষ্ঠিত

Link Copied!

সাতক্ষীরার পাটকেলঘাটা নগরঘাটায় বিট পুলিশিং সভা ২০২৩ অনুষ্ঠিত

মোঃ শাহিনুর রহমান শাহিন সাতক্ষীরা জেলা প্রতিনিধি:

আপনার পুলিশ আপনার পাশে, তথ্য দন সেবা নিন, বিট পুলিশ বাড়ি বাড়ি নিরাপদ সমাজ গড়ি, মাদক, ইভটিজিং, সন্ত্রাস, চোরাচালান ও বাল্য বিবাহ প্রতিরোধে বিট পুলিশ আপনার পাশে এই স্লোগানে মঙ্গলবার (১১ই জুলাই) বিকালে সাতক্ষীরার তালা উপজেলার নগরঘাটা কবি নজরুল বিদ্যাপীঠ মাঠ প্রাঙ্গণে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে।
২ নং নগরঘাটা বিট পুলিশের আয়োজনে পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ শেখ মাহমুদ হোসেনের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আতিকুল ইসলাম।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সহকারী পুলিশ সুপার, তালা সার্কেল মোঃ সাজ্জাদ হোসেন, ইউপি চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান লিপু।
এসময় আরো উপস্থিত ছিলেন, নগরঘাটা কবি নজরুল বিদ্যাপীঠের প্রধান শিক্ষক সাইদুল আলম বাবলু পাটকেলঘাটা থানার সেকেন্ড অফিসার সোলাইমান কবির, এসআই সবুর, এস আই তরিকুলসহ এলাকার শত শত জনসাধারণ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST