ঢাকাশুক্রবার , ৫ মে ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল

সাতক্ষীরা কলারোয়া থানা পুলিশের বিশেষ অভিযানে ২জন মাদক ব্যবসায়ী ৪ নারীসহ ১৬ আসামি আটক

Link Copied!

সাতক্ষীরা কলারোয়া থানা পুলিশের বিশেষ অভিযানে ২জন মাদক ব্যবসায়ী ৪ নারীসহ ১৬ আসামি আটক

মোঃ শাহিনুর রহমান শাহিন, সাতক্ষীরা জেলা প্রতিনিধি:

সাতক্ষীরার কলারোয়া থানা পুলিশের বিশেষ অভিযানে ২জন মাদক ব্যবসায়ী সহ বিভিন্ন মামলায় ১৬ ব্যক্তি আটক হয়েছে। থানা সূত্রে জানা যায়, আজ শুক্রবার ৫মে ভোররাতে থানার চৌকস পুলিশ সদস্যরা পৃথক অভিযান পরিচালনা করেন। অভিযান চলাকালে সীমান্ত এলাকা থেকে ২শ’ গ্রাম গাঁজা সহ চন্দনপুরের সুকচাঁদ মন্ডল ও কাঁকডাঙ্গা গ্রামের জাহাঙ্গীর হোসেন বাবলাকে আটক হয়।

এ দিকে ধর্ষন মামলায় জালালাবাদ গ্রামের মৃত শরিয়ত উল্যার ছেলে এরশাদ গাজীকে আটক করা হয়। এ ছাড়া বিভিন্ন এলাকা থেকে ওয়ারেন্টভূক্ত ১৩ আসামীকে আটক হয়। আসামিরা হলেন উপজেলার গাজনা গ্রামের তাসলিমা খাতুন, ছলিমপুর গ্রামের মহিদুল, কেঁড়াগাছির মাসুদ রানা তাজু, শ্রীহরিপুর গ্রামের নূর ইসলাম, ভাদিয়ালী গ্রামের শহিদুল ইসলাম, গোয়ালচাতর গ্রামের রুস্তম আলী ও শওকত আলী, পাঁচনল গ্রামের আনিছউদ্দীন, ভিখালী গ্রামের আমির হোসেন, গয়ড়া গ্রামের আনোয়ার হোসেন, লাঙ্গলঝাড়া গ্রামের মঞ্জুয়ারা খাতুন, রেহেনা খাতুন ও মনোয়ারা খাতুন।
কলারোয়া থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান আসামীদের আটক এর বিষয়টি নিশ্চিত করে জানান আটককৃতদের শুক্রবার সাতক্ষীরা বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST