ঢাকাসোমবার , ২৬ ফেব্রুয়ারি ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

সাতক্ষীরা কালিগঞ্জের পল্লীতে ভূমিদস্যু খালেক বাহিনীর অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী

মুজাহিদ সাতক্ষীরা:
ফেব্রুয়ারি ২৬, ২০২৪ ৬:৫৬ অপরাহ্ণ
Link Copied!

মুজাহিদ সাতক্ষীরা:
সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার ২ নং বিষ্ণুপুর ইউনিয়নের বন্দকাটি গ্রামের মৃত: মুরালি গাজীর পুত্র আব্দুল খালেক দলীয় পদ পদবী না থাকলেও আওয়ামী লীগের নাম ভাঙ্গিয়ে দুর্ধর্ষ ক্যাডার খালেক বাহিনীর অত্যাচারে উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের এলাকাবাসী অতিষ্ঠ,প্রাণ ভয়ে তার বিরুদ্ধে মুখ খুলতে রাজি হয় না এলাকার লোকজন।
সরেজমিনে রবিবার (২৬ ফেব্রুয়ারি) এলাকায় ঘুরে ও একাধিকসূত্রে জানা যায়,একসময়ের ভূমিহীন থেকে সন্ত্রাসী পৃষ্ঠপোষকতায় খালেক বাহিনীর প্রধান আব্দুল খালেক সাধারণ অসহায় মানুষের জমিতে অনধিকার প্রবেশ,মিথ্যা মামলা ও চাঁদাবাজি করে দুর্ধর্ষ ক্যাডারে পরিণত হয়েছে।উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের বন্দকাটি গ্ৰামে খালেক বাহিনী নামে একটি নিজস্ব বাহিনী গড়ে তুলেছে।খালেক বাহিনী খালেকের নির্দেশে এলাকায় মাদক ব্যবসা, চুরি, ডাকাতি, ছিনতাই, চাঁদাবাজি ও সম্পত্তি জবর দখলসহ সকল অপকর্মের সাথে জড়িত হওয়ার অভিযোগ পাওয়া গেছে।
ভুক্তভোগী বন্দকাটি গ্রামের মৃত আলহাজ্ব আনসার উদ্দীনের পুত্র আব্দুল আজিজ, মোকাররম হোসেন ও মোয়াজ্জাম হোসেন প্রতিনিধিকে জানান,আব্দুল খালেক আমাদের পৈত্রিক সম্পত্তি দীর্ঘদিন গায়ের জোরে জোরপূর্বক দখল করে  খেয়ে আসছে এবং আমাদের ডিড দেয়া মৎসঘেরের জমিতে অনধিকার প্রবেশ করার চেষ্টা করছেন বলে জানিয়েছেন এলাকাবাসী। আরো বলেন আমরা কিছু বললে আমাদেরকে বিভিন্ন ভাবে হুমকি-ধমকি,মামলা ও ক্যাডার বাহিনীর ভয় দেখিয়ে তান্ডব চালানোর চেষ্টা করছে।আমরা প্রাণের ভয়ে পৈত্রিক সম্পত্তি থেকে বঞ্চিত হয়ে অসহায়ের মত পথে ভেসে বেড়াচ্ছি।

এ ব্যাপারে আব্দুল খালেক এর কাছে মুঠোফোনে জানতে চাইলে মোবাইল ফোনটি বন্ধ থাকায় বক্তব্য নেয়া সম্ভব হয়নি। এ নিউজ লেখা পর্যন্ত ভুক্তভোগী পরিবার ভূমিদস্যু খালেকের বিরুদ্ধে কালিগঞ্জ থানায় অভিযোগ করার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।