ঢাকাবুধবার , ১০ মে ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

সাতক্ষীরা তালায় মেধাবী শিক্ষার্থীদের মাঝে ট্যাব বিতরণ

Link Copied!

সাতক্ষীরা তালায় মেধাবী শিক্ষার্থীদের মাঝে ট্যাব বিতরণ

মোঃ শাহিনুর রহমান শাহিন, সাতক্ষীরা জেলা প্রতিনিধি:

তালায় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে মেধাবী শিক্ষার্থীদের মাঝে ট্যাব বিতরণ করা হয়েছে। এ সময় ঐচ্ছিক তহবিল হতে ৩৪ জনের মধ্যে ২ লক্ষ ১৫ হাজার টাকা বিতরণ করা হয়। সোমবার (৮ মে) সকালে উপজেলা পরিষদ হল রুমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত ট্যাব বিতরণ করেন সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের সংসদ সদস্য এড. মুস্তফা লুৎফুল্লাহ। উপজেলা প্রশাসন ও উপজেলা পরিসংখ্যান অফিস আয়োজিত ট্যাব বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন তালা উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী অফিসার মোঃ আরাফাত হোসেন। তালা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমানের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার,মহিলা ভাইস চেয়ারম্যান মুরশীদা পারভীন পাঁপড়ী, জেলা পরিষদ সদস্য ইন্দ্রজীৎ দাশ বাপী, তালা প্রেসক্লাবের সভাপতি ও খলিলনগর ইউপি চেয়ারম্যান প্রণব ঘোষ বাবলু, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সেখ ফিরোজ আহমেদ, একাডেমিক সুপার ভাইজার প্রভাস কুমার দাস, মহিলা বিষয়ক কর্মকর্তা নাজমুন নাহার, বীর মুক্তিযোদ্ধা আলাউদ্দীন জোয়ার্দ্দার এবং পরিসংখ্যান বিভাগের কর্মকর্তা মোস্তাফিজুর রহমান প্রমুখ। এদিকে ঘরে বসে ডিজিটাল শিক্ষা গ্রহণের সকল সুযোগ হাতের মুঠোয় পাওয়ায় শিক্ষার্থীরা ভীষণ খুশি হয়েছে।
উপজেলা শিক্ষা অফিসের অফিস সহকারী মোঃ ওসমান আলী জানান,তালা উপজেলার ৬৩ টি মাধ্যমিক বিদ্যালয় ও ২৬টি মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে ৫৩৪ টি ট্যাব বিতরণ করা হবে। এরই অংশ হিসেবে সোমবার ৯ টি শিক্ষা প্রতিষ্ঠানের ৫৪ জন শিক্ষার্থীদের মাঝে ৫৪ টি ট্যাব বিতরণ করা হবে। পর্যারক্রমে বাকিগুলো বিতরণ করা হবে। প্রতিটি প্রতিষ্ঠানের ৯ম ও ১০ম শ্রেণির ১ম, ২য় ও ৩য় স্থান অর্জনকারী শিক্ষার্থীদেরকে উক্ত ট্যাব বিতরণ করা হবে বলে সংশ্লিষ্ট কর্র্তৃপক্ষ জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।