ঢাকাMonday , 10 July 2023
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অবৈধ বালু উত্তোলন
  4. অভিনন্দন
  5. অর্থনীতি
  6. আইন ও বিচার
  7. আক্রান্ত
  8. আটক
  9. আত্মহত্যা
  10. আনন্দ মিছিল
  11. আন্তর্জাতিক
  12. আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
  13. আবহাওয়া
  14. আর্থিক সহোযোগিতা
  15. আলোচনা সভা

সাতক্ষীরা পাটকেলঘাটায় একরাতে ৩টি মোটরসাইকেল চুরি

Link Copied!

সাতক্ষীরা পাটকেলঘাটায় একরাতে ৩টি মোটরসাইকেল চুরি

মোঃ শাহিনুর রহমান শাহিন সাতক্ষীরা জেলা প্রতিনিধি:

সাতক্ষীরা পাটকেলঘাটা থানা এলাকায় একই রাতে গ্রীল কেটে তিন মোটরসাইকেল চুরি সংগঠিত হয়েছে। গত (৯জুলাই) রবিবার গভীর রাতে পাটকেলঘাটা বাজারের সিদ্দিকিয়া মাদ্রাসা সংলগ্ন ব্যবসায়ী নিজাম ভুঁইয়ার ভবনের নিচতলার ভাড়া বাসা থেকে এ মোটরসাইকেল ৩টি চুরি করে নিয়ে যায় চোরেরা।

এসময় চোরেরা চুরির আগে আশপাশের সিসি ক্যামেরা ভাঙচুর করে। পরে গ্রীলের তালা ভেঙে পাটকেলঘাটা থানার এ এস আই লিটন শেখের বাইকসহ একটি পালসার এবং একটি ডিসকভারসহ ৩ টা মোটরসাইকেল চুরি করে।

পাটকেলঘাটা থানার সহকারী উপ -পরিদর্শক লিটন শেখ জানান, তিনি চাকুরী সুবাদে পাটকেলঘাটা সিদ্দিকীয়া মাদ্রাসার পাশে নিজাম ভুইঁয়ার বাসায় ভাড়া থাকতেন। রাতে থানার কাজ সেরে প্রতিদিনের মত বাসায় গিয়ে ঘুমিয়ে পড়েন।
ভোর রাতে ওঠে দেখেন তিনি সহ একই এ্যাপাটমেন্টেরর তরিকুল ইসলাম ও নাসির উদ্দীনের নামে দুই সরকারী কর্মকর্তার মোটর সাইকেল চুরি হয়ে গেছে।
ভূমি অফিসের কর্মচারী তারিকুল ইসলাম জানান, প্রতিদিনের মত আমরা নিজতালায় গাড়ী রেখে উপরে ঘুমাই। নিচে কেউ থাকে না, এই সুযোগে রাতের কোন এক সময় চোরেরা গেটের তালা ভেঙ্গে পাটকেলঘাটা থানার এএসআই লিটন শেখের পালসার, আমার টিভিএস, ও অপর ভাড়াটিয়া নাসির উদ্দীনের ডিসকভার মোটর সাইকেল চুরি করে নিয়ে গেছে । পরে ফজরের আজানের সময় নামাজ পড়তে উঠলে বিষয়টা নজরে আসে। তিনি আরো জানান, চোর চক্রটি সমবায় ট্রেডার্সের দোকানের তালা ভেঙ্গে কাগজপত্র তছনছ করেছে। এছাড়া ক্যাশ বাস্কে থাকা সামান্য কিছু টাকা, একটি ব্যাটারী,মাউস নিয়ে পালিয়ে গেছে।পরে ঘটনাটি পুলিশকে জানালে পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করেছে ।

চুরির ঘটনার সত্যতা নিশ্চিত করে পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ শেখ মাহমুদ হোসেন বলেন, চুরির পূর্বে চোরেরা আশপাশের সিসি ক্যামেরা ভাংচুর করে। বাড়ি মালিকের বাইকটি রেখে বাকি ৩টি বাইক চুরি সংগঠিত হয়েছে। সাড়াশি অভিযান চলছে। আশা করছি খুব দ্রুত মোটরসাইকেল গুলো উদ্ধার হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।