ঢাকামঙ্গলবার , ১৩ জুন ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

সাতক্ষীরা শ্যামনগরে ধর্ষণ মামলায় ইউপি সদস্য গ্রেপ্তার

Link Copied!

সাতক্ষীরা শ্যামনগরে ধর্ষণ মামলায় ইউপি সদস্য গ্রেপ্তার

মোঃ শাহিনুর রহমান শাহিন, সাতক্ষীরা জেলা প্রতিনিধি:

সাতক্ষীরার শ্যামনগরে ধর্ষণ মামলায় শহীদুল ইসলাম আবির ওরফে আবিয়ার রহমান (৫০) নামে এক ইউপি সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (১২ জুন) গভীর রাতে থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শাখায়েতুল ইসলাম পশ্চিম পোড়াকাটলা এলাকায় নিজ বাসা থেকে তাকে আটক করে।

গ্রেপ্তার শহিদুল ইসলাম আবির শ্যামনগর উপজেলার বুড়িগোয়ালিনী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য ও ওই ইউনিয়নের পশ্চিম পোড়াকাটলা গ্রামের মোঃ শফিকুল ইসলামের ছেলে।

মামলা সূত্রে জানা গেছে, বুড়িগোয়ালিনী ইউনিয়নের এক অষ্টম শ্রেণির শিক্ষার্থীকে (১৭) ২০২২ সালের ২৮ ডিসেম্বর রাতে বিয়ের প্রলোভনে ধর্ষণ করেন আবিয়ার রহমান। এসময় তিনি মোবাইলফোনে ভিডিও ধারণ করে রাখেন। সেই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ওই কিশোরীকে প্রায়ই তিনি ধর্ষণ করতেন। একপর্যায়ের মেয়েটি অন্তঃসত্ত্বা হয়ে গেলে স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে গর্ভপাত করান ইউপি সদস্য আবিয়ার রহমান। এ ঘটনা জানাজানির পর মেয়েটির পরিবারের পক্ষ থেকে বিয়ের জন্য চাপ দেওয়া হলে আবিয়ার রহমান তা করতে অস্বীকৃতি জানান।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরুল ইসলাম বাদল সত্যতা নিশ্চিত করে জানান, ভুক্তভোগী কিশোরীর নানি বাদী হয়ে সোমবার (১২ জুন) তিনজনকে আসামি করে শ্যামনগর থানায় একটি ধর্ষণ মামলা করেন (মামলা নং ৩৩/২৫২)। মামলায় ইউপি সদস্য শহিদুল ইসলাম আবির ওরফে আবিয়ার রহমানকে গ্রেপ্তার করা হয়। তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। অন্য আসামিদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST