ঢাকাশুক্রবার , ৩ মে ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল

সাবেক মন্ত্রী ডা. ক্যাপ্টেন অব. মজিবুর রহমান ফকিরের ৮ম মৃত্যু বার্ষিকী পালিত 

admin
মে ৩, ২০২৪ ৬:৪১ অপরাহ্ণ
Link Copied!

সাবেক মন্ত্রী ডা. ক্যাপ্টেন অব. মজিবুর রহমান ফকিরের ৮ম মৃত্যু বার্ষিকী পালিত

ময়মনসিংহ জেলা প্রতিনিধি :

 

ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের উদ্যোগে সাবেক মন্ত্রী, সাবেক এমপি, ডা. ক্যাপ্টেন অব. মজিবুর রহমান ফকির সাহেবের ৮ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া, মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ ৩মে ২০২৪ শুক্রবার বিকাল ৫ ঘটিকায় মরহুমের গৌরিপুর কলতাপারাস্থ সেবালয়ে জেলা আওয়ামী লীগের উদ্যোগে দোয়া, মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

ময়মনসিংহের জেলা আওয়ামী লীগের সম্মানিত সদস্য ও সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এর সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক এম. এ কুদ্দুস এর পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, ময়মনসিংহে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব আমিনুল হক শামীম সিআইপি, এডভোকেট পীযুষ কান্তি সরকার, শওকত জাহান মুকুল, যুগ্ম সাধারণ সম্পাদক এম এ কুদ্দুস, সাংগঠনিক সম্পাদক আহমদ আলী আকন্দ, আলহাজ্ব রেজাউল হাসান বাবু, দপ্তর সম্পাদক অধ্যক্ষ আবু সাইদ দীন ইসলাম ফখরুল, প্রচার সম্পাদক এডভোকেট এবিএম নুরুজ্জামান খোকন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ড মোহাম্মদ সিরাজুল ইসলাম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবুল কালাম রাসেল, সাংস্কৃতিক সম্পাদক অধ্যাপক মফিজেন নূর খোকা, সাবেক সাংস্কৃতিক সম্পাদক মোস্তাফিজুর বাশার ভাষানী, সম্মানিত সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুর রব, কাজী আজাদ জাহান শামীম, এডভোকেট আব্দুল মোতালেব লাল, গৌরীপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোমনাথ সাহা, গৌরীপুর পৌরসভার সাবেক মেয়র হাবিবুর রহমান হবি, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি হুমায়ুন কবির হিমেল, জেলা ছাত্রলীগের সহসভাপতি আতিক, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির প্রমুখ বক্তব্য রাখেন

এ সময় ময়মনসিংহ জেলা ও গৌরীপুর উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST