ঢাকাMonday , 21 November 2022
  1. অপরাধ
  2. অভিনন্দন
  3. অর্থনীতি
  4. আইন ও বিচার
  5. আটক
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. কৃষি বার্তা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. চাকরি
  13. জাতীয়
  14. তথ্যপ্রযুক্তি
  15. দূর্ঘটনা
আজকের সর্বশেষ সবখবর

সীতাকুণ্ডে মো. ইউসুফ (৩৫) নামে এক যুবলীগ কর্মীকে কুপিয়ে খুন

Link Copied!

সীতাকুণ্ডে মো. ইউসুফ (৩৫) নামে এক যুবলীগ কর্মীকে কুপিয়ে খুন

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধিঃ

চট্টগ্রামের সীতাকুণ্ডে মো. ইউসুফ (৩৫) নামে এক যুবলীগ কর্মীকে কুপিয়ে খুন করেছে দুর্বৃত্তরা। রবিবার সন্ধ্যা ছয়টার দিকে উপজেলার পৌরসভাধীন মীরেরহাট বটতলে এই ঘটনা ঘটে।
নিহত ইউসুফ পৌরসভার ১ নম্বর ওয়ার্ড নুনাছড়া এলাকার গরু ব্যবসায়ী মদীন উল্লার পুত্র।

স্থানীয় সূত্রে জানা যায়, বটতল এলাকার সীতাকুণ্ড পেট্রোল পাম্প নামক একটি তেলের পাম্পের পার্শ্ববর্তী মিতালী হোটেলে বসে নাস্তা করছিলেন ইউসুফসহ কয়েকজন। এ সময় ২০-২৫ জন দুর্বৃত্তেরএকটি দল দেশীয় অস্ত্র নিয়ে এসে তাদের উপর হামলা চালায়। এ সময় অন্যরা পালিয়ে গেলেও ইউসুফ দুর্বৃত্তদের হামলার শিকার হন। এসময় দুর্বৃত্তরা তাকে উপর্যপুরি কুপেয় চলে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. তানিম জানান, সন্ধ্যা সাতটার সময় ইউসুফকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। তার মাথায় ঘাড়ে ও পেটে অনেকগুলো আঘাতের চিহ্ন রয়েছে।

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোফায়েল আহমেদ বলেন, ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে। ঠিক কি কারণে এই হত্যাকাণ্ড তাই এই মুহূর্তে বলা যাচ্ছে না। বিষয়টি আমরা গুরুত্ব সহকারে দেখছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।