ঢাকাMonday , 2 January 2023
  1. অপরাধ
  2. অভিনন্দন
  3. অর্থনীতি
  4. আইন ও বিচার
  5. আটক
  6. আত্মহত্যা
  7. আন্তর্জাতিক
  8. আর্থিক সহায়তা
  9. আলোচনা সভা
  10. আহত
  11. উদ্বোধন
  12. এক্সিডেন্ট
  13. ওয়াজ মাহফিল
  14. কৃষি বার্তা
  15. খুন
আজকের সর্বশেষ সবখবর

সৈয়দপুরে জাতীয় সমাজ সেবা দিবস ২০২৩ পালিত

Link Copied!

সৈয়দপুরে জাতীয় সমাজ সেবা দিবস ২০২৩ পালিত

নীলফামারী প্রতিনিধি :ফিরোজ আহমেদ

উন্নয়ন ও সমৃদ্ধির অগ্রযাত্রায় দেশ গড়বো সমাজসেবায়’ প্রতিপাদ্য নিয়ে আজ সোমবার বিকাল তিনটায় জাতীয় সমাজসেবা দিবস পালিত হয়েছে।
সৈয়দপুর উপজেলা পরিষদ কক্ষে সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার জনাব রায়হান ফায়সালের সভাপতিত্বে মতবিনিময় আলোচনা সভা অনুষ্ঠিত হয় এতে প্রধান অতিথি ছিলেন নীলফামারী জেলার সদ্য যোগদানকারী সম্মানিত জেলা প্রশাসক জনাব পংকজ ঘোষ। এ সময় উপস্থিত ছিলেন সৈয়দপুর ভূমি অফিসার। সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব মোখছেদুল মোমিন সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব মহসিনুল হক মহসিন। সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ কে এম রাশেদুজ্জামান রাশেদ। সৈয়দপুর পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জনাব রফিকুল ইসলাম বাবুসহ অন্যান্য নেতৃবৃন্দ আরো উপস্থিত ছিলেন সৈয়দদপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও অন্যান্য কর্মকর্তা বৃন্দ। বিভিন্ন এনজিওর কর্মকর্তা সহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বৃন্দ
সভায় বক্তারা বলেন, সাধারণ মানুষের অর্থনৈতিক সুরক্ষা প্রদানে সমাজ সেবা’র সামাজিক নিরাপত্তা কর্মসূচি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। এ কর্মসূচি আওতায় বিভিন্ন শ্রেণী-পেশার মানুষকে সম্মানী ভাতা ও বৃত্তি প্রদান করা হচ্ছে এবং এর পরিধি ক্রমশ বাড়ছে।
উপযুক্ত ও আয়ত্বাধীন সম্পদের সর্বোত্তম ব্যবহার করে অংশীদারগণের সঙ্গে অংশীদারিত্বের ভিত্তিতে সুসংহত ও বিকাশমান সামাজিক সেবা প্রদানের মাধ্যমে জনগনের জীবনমানের সমন্বিত সামাজিক উন্নয়ন সাধন করাই সমাজ সেবা বিভাগের লক্ষ্য।
পরবর্তীতে জেলা প্রশাসক মহোদয়, সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার ও সমাজসেবা অফিসার সহ সম্মানিত অতিথিদের সবাইকে নিয়ে অসহায় মানুষদের মাঝে গরু, সেলাই মেশিন, ভ্যানসহ বিভিন্ন কর্মসংস্থানের উপকরণ প্রদান করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।