ঢাকাTuesday , 30 May 2023
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অবৈধ বালু উত্তোলন
  4. অভিনন্দন
  5. অর্থনীতি
  6. আইন ও বিচার
  7. আক্রান্ত
  8. আটক
  9. আত্মহত্যা
  10. আনন্দ মিছিল
  11. আন্তর্জাতিক
  12. আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
  13. আবহাওয়া
  14. আর্থিক সহোযোগিতা
  15. আলোচনা সভা

সৈয়দপুরে থাই লটারী ও টোটো জুয়ার সংবাদ প্রকাশ করায় সাংবাদিককে হুমকি : থানায় জিডি

Link Copied!

সৈয়দপুরে থাই লটারী ও টোটো জুয়ার সংবাদ প্রকাশ করায় সাংবাদিককে হুমকি : থানায় জিডি

নীলফামারীর সৈয়দপুরে জুয়া খেলার সংবাদ প্রকাশ করায় সাংবাদিককে হুমকি দেন এক প্রতারক চক্রের সদস্য।সৈয়দপুর টিভি নামে এক ফেসবুক পেজে সাংবাদিক নাজমুল হুদা , গত ২৮ মে রাত ৯টায় সৈয়দপুর টিভি নামে একটি ফেসবুক পেজে থাই লটারী ও অনলাইন জুয়া নিয়ে একটা ভিডিও সংবাদ প্রকাশ করেন। এতে ক্ষিপ্ত হয় তাই থাই লটারী প্রতারক চক্রের এক মাফিয়া ।

এ বিষয়ে কথা হয় সাংবাদিক নাজমুল হুদার সাথে তিনি বলেন সৈয়দপুর টিভি নামক আমার ফেসবুক পেজে সৈয়দপুরে থাই লটারী ও টোটো জুয়া খেলা সংক্রান্তে সংবাদ প্রচার করি। উক্ত সংবাদ প্রচার করার কারণে একই রাত্রী অনুমান ০৯:২০ ঘটিকার সময় কল করে।মোঃ শুভ (৩২), পিতা-মোঃ আজাদ, সাং- নুতন বাবুপাড়া, নয়াবাজার। সৈয়দপুর থানার সামনে আমি অবস্থানকালে শুভ আমার ব্যবহৃত মোবাইল নং-০১৯৭৬৫৮৫৩৭৭ হইতে আমার মোবাইল নং-০১৭১৭২৪৪১৪০ তে কল করে আমি কেনো নিউজ প্রতিবেদন প্রকাশ করেছে এই জন্য আমাকে অকথ্য ভাষায় গালিজ কর আমাকে সুযোগমতো পাইলে মারপিট করা সহ খুন জখম করিবে আমার লাশ গুম করিবে বিভিন্ন প্রকার ভয়ভীতি এবং প্রাণ নাশের হুমকী প্রদর্শন করে ।এ বিষয়ে আমি সৈয়দপুর থানায় লিখিতো অভিযোগ করেছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।