ঢাকাসোমবার , ৫ ফেব্রুয়ারি ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

সৈয়দপুরে পাঁচ প্রধান শিক্ষককে বিদায় সংবর্ধনা

তৌসিফ রেজা (বিশেষ প্রতিনিধি)
ফেব্রুয়ারি ৫, ২০২৪ ১২:৪৭ অপরাহ্ণ
Link Copied!

সৈয়দপুরে পাঁচ প্রধান শিক্ষককে বিদায় সংবর্ধনা
তৌসিফ রেজা (বিশেষ প্রতিনিধি)

সৈয়দপুর উপজেলা স্কুল, কলেজ ও মাদ্রাসা শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ফোরামের উদ্যোগে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অবসর ও বদলীজনিত পাঁচজন প্রধানকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। শনিবার (৩ ফেব্রুয়ারি) রংপুরের বিনোদন কেন্দ্র ভিন্ন জগতের হলরুমে ওই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী জেলা শিক্ষা কর্মকর্তা মো. হাফিজুর রহমান।

সৈয়দপুর উপজেলা স্কুল, কলেজ ও মাদ্রাসা শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ফোরামের সভাপতি ও হাজারীহাট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. লুৎফর রহমান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন সংগঠনের সাধারণ সম্পাদক সৈয়দপুর আল-ফারুক একাডেমির প্রধান শিক্ষক মো. শফিকুল ইসলাম।

এতে বদলীজনিত বিদায়ী অতিথি সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজের অধ্যক্ষ প্রফেসর গোলাম আহমেদ ফারুক এবং অবসরজনিত বিদায়ী অতিথি সৈয়দপুর লায়ন্স স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. শফিয়ার রহমান সরকার ও ছমির উদ্দিন আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক পুলিন চন্দ্র দাস বক্তব্য দেন।

সৈয়দপুর উপজেলা স্কুল, কলেজ ও মাদ্রাসা শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ফোরামের প্রচার সম্পাদক ও খালিশা বেলপুকুর স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সৈয়দ মো. আমিরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. মোখলেছুর রহমান জুয়েল, লক্ষণপুর স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ রেজাউল করিম রেজা, ইন্টারন্যাশনাল স্কুলের অধ্যক্ষ শাহাবাত আলী সাব্বু, আইসঢাল খিয়ারপাড়া আলিম ও ভোকেশনাল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মো. আফজাল বিন-নাজির, অধ্যক্ষ মোজাম্মেল হোসাইন প্রমুখ।

অনুষ্ঠানের শেষে সংগঠনের পক্ষ থেকে অবসর ও বদলীজনিত বিদায়ী অতিথিদের ক্রেস্ট ও বিভিন্ন উপহার সামগ্রী তুলে দেন প্রধান অতিথি নীলফামারী জেলা শিক্ষা কর্মকর্তা মো. হাফিজুর রহমান। বিদায়ী অতিথিদের হাতে অনুষ্ঠানে সৈয়দপুর উপজেলা স্কুল, কলেজ ও মাদ্রাসা শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ফোরামের সকল সদস্য উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অধ্যক্ষ, সুপারগন উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST